সাভারের হেমায়েতপুরে ভ্রমণ পিপাসুদের জন্য সেন্ট মার্টিন ট্রাভেলস সার্ভিস উদ্বোধন ।

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের হেমায়েতপুর চালু হলো কাউন্টারভিত্তিক স্পেশাল সেন্টমার্টিন ট্রাভেলস সার্ভিস।

ভ্রমণ পিয়াসুদের জন্য এই সার্ভিসটি সাভারের হেমায়েতপুর , ঢাকা আরিচার মহাসড়কের হাজী খলিলুর রহমান মার্কেটের সামনে / হানিফ কাউন্টার থেকে প্রতিদিন রাত ৯ঃ৩০ মিনিটে ও রাত ১০ টায় হেমায়েতপুর থেকে চট্রগ্রাম ও কক্সবাজারের উদ্দেশ্য ছেরে যাবে ।

সেন্টমার্টিন ট্রাভেলস সার্ভিসে রয়েছে বাড়তি কিছু সুবিধা সহ আরাম দায়ক ভ্রমণ । যাহাতে রয়েছে ফ্রি টিফিন সহ ফ্রি ওয়াইফাইয়ের সুবিধা প্রতিটি এক্সেস পয়েন্টে এক সঙ্গে ৫০০ জন যুক্ত হলেও একই সময়ে ২০০ জন উচ্চ গতির ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

৩৬ টি আসন সহ আরাম দায়ক এসি চেয়ার কোচ সার্ভিস টিতে রয়েছে টিভি দেখার সুভিধা সহ সকল সেফটির ব্যবস্থা । বর্তমান চট্রগ্রাম ৭০০ খাগড়াছড়ি ৯০০ ও কক্সবাজারের জন্য ১২০০ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে ।

সেন্টমার্টিন ট্রাভেলস সার্ভিসে কাউন্টার মালিক মোঃ শাহিনুর রহমান বকুল বলেন , সেন্টমার্টিন ট্রাভেলসটি হোন্দাই একটি বিলাশ বহুল ভ্রমনের জন্য চেয়ারকোচ , এই সাভিসে ভ্রমণ করলে আশা করছি আপনি হাওয়াই জাহাজের আরাম অনুভব করবেন ।

আর এই সার্ভিসে আপনি আপাতত চট্রগ্রাম, খাগড়াছড়ি ও কক্সবাজার পর্যন্ত ভ্রমন করতে পারবেন , আমরা কিছু দিনের মধ্যই এই সার্ভিসটিকে টেকনাফ পর্যন্ত নিয়ে যাবো ।

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন – মোবাইল – ০১৩১০৫৭২৯২০