সাভারের হেমায়েতপুর ,আলমণগর, জয়নাবাড়ি, কান্দা চর,শোভাপুর এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন(ভিডিও)

বিপ্লব,সাভারঃ সাভারের হেমায়েতপুর ,আলমণগর, জয়নাবাড়ি, কান্দা চর এলাকায় মাদ্রাসা রোড ও রাজফুলবাড়িয়া,শোভাপুর এলাকার বসতবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করণ করেছে তিতাস গ্যাস কতৃপক্ষ।

সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের আলম ণগর, জয়নাবাড়ি, কান্দা চর এলাকায় মাদ্রাসা রোড ও রাজফুলবাড়িয়া শোভাপুর এলাকায় প্রায় ৫০০ শত বাসাবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করণ করেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এ্যান্ড ডিস্ট্রিবিউশন কো¤পানী লিমিটেড। এলাকাবাসী জানায়,এসব এলাকায় বেশ কয়েকজন প্রভাবশালী ব্যক্তি বিভিন্ন বাসাবাড়িতে , প্রতিটি বাড়ির মালিকদের কাজ থেকে ৭০ থেকে ৯০ হাজার করে টাকা নিয়ে নিæ মানের পাইপ দিয়ে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেন।

এতে করে বৈধ গ্রাহকরা গ্যাসের প্রেসার না পাওয়ায় ,বাড়ি ওয়ালা সাভার তিতাস গ্যাস অফিসে অভিযোগ জানালে সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ওই তিন এলাকায় সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এ্যান্ড ডিস্ট্রিবিউশন কো¤পানী লিমিটেড এর ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম এর নেতৃত্বে প্রায় ৫০০ শত অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করণ করেন তিতাস গ্যাস কতৃপক্ষ।

এদিকে নিম্নে মানের পাইপ দিয়ে অবৈধ গ্যাস সংযোগ দেওয়ায় যেকোন সময় বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা করেছিলো এলাকাবাসী। অভিযানে এসময় যেকোন এসময় উপস্থিত ছিলেন , তিতাস গ্যাস ট্রান্সমিশন এ্যান্ড ডিস্ট্রিবিউশন কো¤পানী লিমিটেড এর ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম , মোহাম্মদ মহিউদ্দিন, উপ-ব্যবস্থাপনা পরিচালক সুমন দাস সহ আরো অনেকেই ।

অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিলো।