সাভারের হেমায়েতপুর থেকে গণধর্ষণসহ ১৩ মামলার আসামী শেখ ফরিদ গ্রেফতার পিস্তল ও মাদক উদ্ধার।

বিপ্লব,সাভার ঃ সাভারে গণধর্ষণসহ ১৩ মামলার আসামী শেখ ফরিদক গ্রেফতার, বিদেশী পিস্তল ও মাদক উদ্ধার।

সাভারের হেমায়েতপুর থেকে গণধর্ষণসহ ১৩ মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী শেখ ফরিদ (৪০) কে বিদেশী পিস্তল ও মাদকসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।

এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি ১ র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার অনু মং। এর আগে বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত শেখ ফরিদ সাভারের হেমায়েতপুর জয়নাবাড়ি এলাকার আবুল হাশেম মিয়া ওরফে বিষুর ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনের নতুন দুইটি মামলাসহ মোট ১৩ টি মামলা রয়েছে। গ্রেফতার হওয়ার আগে তার বিরুদ্ধে চাঁদাবাজি, দুই পোশাক শ্রমিককে গণধর্ষণ, মাদকসহ ১১ টি মামলা ছিল বলে জানায়ায়।

র‌্যাব জানায়, শেখ ফরিদ গাজীপুর এলাকায় থেকে মাঝে মধ্যেই সাভারের ওই এলাকায় এসে অপরাধমূলক কাজ করত। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি চৌকস দল সাভারের হেমায়েতপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

সিপিসি ১ র‌্যাব ৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার অনু মং বলেন, গ্রেপ্তারকৃত শেখ ফরিদের বিরুদ্ধে মাদক ও অস্ত্রসহ পৃথক দুটি মামলা দায়ের করে সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। ধর্ষনকারী, চাঁদাবাজ, শীর্ষস্থানীয় মাদককারবারী এবং অস্ত্রধারী দুর্ধর্ষ সন্ত্রাসী হওয়ায় এলাকার সাধারণ জনগণ তার বিরুদ্ধে কথা বলতে সাহস পেত না। এমনকি তার বিরুদ্ধে কেউ কোন অভিযোগ করলে সে তাকে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে মামলা তুলে নেয়ার হুমকি সহ জান-মালের ক্ষতি করতো ।