সাভারে আবাসিক ও বাণিজ্যিক সহ সব ধরনের গ্যাস সংযোগ চালুর দাবিতে মানববন্ধন(ভিডিও)

বিপ্লব,সাভারঃ সাভারে আবাসিক ও বাণিজ্যিক সহ সব ধরনের গ্যাস সংযোগ চালুর দাবিতে মানববন্ধন করেছেন টিতাসগাস ঠিকাদার কল্যাণ সমিতি ও আবাসিক বাসা বাড়ির মালিকেরা ।

মঙ্গলবার (১৬ নভেম্বর) সকালে সাভারের তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি অফিসের সামনে এই মানববন্ধনটি অনুষ্ঠিত হয় ।

এ সময় ঠিকাদার কল্যাণ সমিতির বক্তারা বলেন, দীর্ঘদিন যাবৎ অচেনা কারণবশত আবাসিক বাসা বাড়িতে গ্যাস সংযোগ বন্ধ করার কারণে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি সকল ঠিকাদার বৃন্দরা পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছেন শতভাগ বেকারত্বে ডুবে যাওয়া সংসার পরিচালনা করতে হিমশিম খাচ্ছেন, অপরদিকে গ্রাহকগণ চাহিদাপত্রের টাকা জমা প্রদান করে দীর্ঘ ৬ বছর যাবত অপেক্ষা করে আছে কিন্তু গ্যাস সংযোগ পাচ্ছেন না ,যার কারণে বাসা ভাড়া দিতে পারছেন না বিধায় ব্যাংক ঋণ পরিশোধ করতে ব্যর্থ হচ্ছেন ,এবং ঋণখেলাপি সংখ্যা বাড়ছে যা দেশ ও জাতির জন্য বিপদজনক ,আবাসিক বাণিজ্যিক সহ সকল শ্রেণীর গ্যাস সংযোগের প্রক্রিয়া বন্ধ করে জনসাধারণের সাথে এক নিদারুন প্রহসন করা হচ্ছে বলে জানান তিতাস ঠিকাদার গ্যাস কর্মকর্তারা ।

এসময় উপস্থিত ছিলেন,তিতাস গ্যাস ঠিকাদার প্রতিনিধি কল্যাণ সমিতির সাভারের আহবায়ক মোঃ নুরুল হক। যুগ্ম আহবায়ক কাউসার আহমেদ, যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন, আব্দুর রশিদ, মীর মোয়াজ্জেম হোসেন সাচ্চা, মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন ঠিকাদার মোঃ নজরুল ইসলাম, হুমায়ুন রশিদ, মোস্তফা কামাল, মনির হোসেন,মোঃশাহজাহান, সারফরাজ হোসেন দীপু, আবু তাহের বাবুল, আশরাফুল আলম খোকন, সবুজ আহমেদ প্রমুখ। এছাড়া সাভারও আশুলিয়ার প্রায় ৪ শতাধিক গ্রাহক ।