সাভারের ভাকুর্তা ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের ওপর সন্ত্রাসী হামলা(ভিডিও)

Loading

স্টাফ রিপোর্টার:সাভার উপজেলার ভাকুর্তা ইউনিয়নের সলমাসী এলাকার দুদু মার্কেটের পাশে, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম (৫০)এর উপর অতর্কিত হামলা চালায় একদল সন্ত্রাসী ।

সোমবার (১৫ নভেম্বর) বিকাল আনুমানিক ৪টা ৪৫ মিনিটের দিকে ভাকুর্তা ইউনিয়ন এর সলমাসী এলাকায় এ ঘটনা ঘটে । প্রত্যক্ষদর্শী শামসুল হক জানায়, শফিকুল ইসলাম ভাকুর্তা ইউনিয়নের সলমাসি এলাকার ৯নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, তিনি সলমাসী এলাকায় একটি কোম্পানি প্রজেক্টে অফিসে চাকরি করতেন, সোমবার বিকেলে ওই প্রজেক্ট অফিসে থাকা অবস্থায় বেশ কয়েকজন সন্ত্রাসী সাত-আটটি মোটরসাইকেল যোগে এসে তাকে বাইরে ডেকে নিয়ে যায় এবং তাহার উপর অতর্কিত হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত ও জখম হন ।

পারিবারিক সূত্রে জানা যায়, বেশ কয়েকদিন আগে শফিকুল ইসলামের ছেলেকে এই সন্ত্রাসী বাহিনীরা মারধর করায় শফিকুল ইসলাম তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন, তারই পরিপ্রেক্ষিতে সন্ত্রাসী বাহিনী শফিকুল ইসলামের উপর এই সন্ত্রাসী হামলা চালায় এবং এ অভিযোগ উঠিয়ে নেয়ার হুমকি দেয় । আহত অবস্থায় শফিকুল ইসলামকে স্থানীয়রা প্রথমে সাভার সরকারি হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য সাভারের একটি বেসরকারি হাসপাতালে প্রেয়ন করেন।

স্থানীয় সূত্রে আরো জানা যায়, সন্ত্রাসী বাহিনীর প্রদান বর্তমান ভাকুর্তা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেনের ছেলে, অপু, দেলোয়ার ও হোসেন এমন সন্ত্রাসী কর্মকাণ্ড চালায় ।

স্থানীয়রা এমন সন্ত্রাসী হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছেন ।

এ বিষয়ে সাভার মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে ।