সাভারে এক গৃহবধু গণধর্ষণের শিকার আটক তিন ।

বিপ্লব,সাভার ঃ পুলিশ বলছে,সাভারের বিরুলিয়া ইউনিয়নের সামাইর গ্রামে (৩০) এক গৃহবধু বিভিন্ন বাসা বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করছিলেন। পরে ওই গৃহবধুর সাথে ওই গ্রামের বখাটে যুবক রাজু আলীর সাথে পরিচয় হয়।

পরিচয়ের এক পর্যায়ে গতকাল সকালে ওই গৃহবধুকে মোবাইল ফোনে সামাইর গ্রামে রাজু আলী নিজ ভাড়া বাসায় ডেকে নিয়ে রাজু আলী (৩৫) ও আরেক বখাটে যুবক রিয়াজ আলী (২০) তাকে জোর পূর্বক ভয়ভীতি দেখিয়ে একাধীক বার গণধর্ষণ করেন।

পরে ওই গৃহবধু তাদের নির্যাতনে অসুস্থ হয়ে পড়লে গতকাল দুপুর তিনটার দিকে জ্ঞান ফিরলে চিৎকার দিলে ধর্ষণকারীরা তাকে ছুরি দিয়ে গলা কেটে হত্যার চেষ্টার করলে স্থানীয়রা এগিয়ে এসে ধর্ষণকারী দুই ব্যক্তিকে আটক করে সাভার মডেল থানা পুলিশের কাছে সোর্পদ করে। পরে খবর পেয়ে ওই গৃহবধুকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

গণধর্ষণের শিকার ওই গৃহবধু ধর্ষণকারী রাজু আলী ও রিয়াজ আলীকে আসামীকে করে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ আজ সকালে দুই আসামীকে রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেছে। এদিকে ধর্ষণ ও নারী নির্যাতন বন্ধে সাভারের রাজাশন এলাকায় স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসীকে নিয়ে বিট পুলিশিং সভা করেছে ঢাকা জেলা পুলিশ।এবিষয়ে সাভার মডেল থানার ওসি তদন্ত মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন,আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।