সাভারে এক গৃহবধু ধর্ষণের অভিযোগে সৌদি প্রবাসী আটক ।

বিপ্লব,সাভার ঃ সাভারে এক গৃহবধূ ধর্ষণের অভিযোগে এক সৌদি প্রবাসীকে আটক করেছে পুলিশ। সাভার পৌর এলাকার ওয়াপদা রোড ও কাউন্দিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায় , এক গৃহবধুর সাথে সামাজিক যোগাযোগের মাধ্যমে পরিচয় হয় সৌদি প্রবাসী মিজানুর রহমানের। সম্প্রতি ওই প্রবাসী দেশে ফিরে আসেন। পরে ওই গৃহবধুর সঙ্গে সম্পর্ক গড়ে তুলে তাকে সাভারের ওয়াপদা রোডের একটি বাড়িতে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন মিজান।

এমন অভিযোগ এনে বৃহস্পতিবার রাতে ওই গৃহবধূ সাভার মডেল থানায় এমন অভিযোগে মামলা দায়ের করলে শুক্রবার সকালে সাভারের পূর্ব রাজাশন এলাকা থেকে ওই প্রবাসীকে আটক করে পুলিশ। সাভার মডেল থানার পরিদর্শক তদন্ত সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন,ধর্ষণের অভিযোগে আটক সৌদি প্রবাসীকে শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করা হবে।

অন্যদিকে সাভারের কাউন্দিয়া এলাকায় ১৩ বছরের এক কিশোরীকে অপহরণের পর বগুড়ায় নিয়ে আটকে রেখে ধর্ষণের অভিযোগে রেজাউল নামের এক যুবকের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করেছেন কিশোরীর মা আশুরা বেগম।

এদিকে ঢাকার ধামরাইয়ে বেলিশ্বর গ্রামে এক গ্রহবধুকে অমানুষিক নির্যাতনের অভিযোগে স্বামী নুরুল করিম চৌধুরীকে (৪৬) আটক করেছে পুলিশ।

এ ঘটনায় ওই গ্রহবধু তার স্বামীকে প্রধান আসামীকে করে চার জনের নাম উল্লেখ করে ধামরাই থানায় একটি নির্যাতনের অভিযোগে মামলা দায়ের করেছেন।