সাভারে গ্যাস বিস্ফোরণে দগ্ধ ৩ জনের মধ্যে ২জনের মৃত্যু, একজন আশঙ্কাজনক অবস্থায়

জাহিদুল ইসলাম অনিক : সাভারের হেমায়েতপুরের মোল্লাপাড়ায় বাসা বাড়ির গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ ৩ জনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় অপর আর একজন দগ্ধ হয়ে আশাঙ্কাজনক অবস্থায় আছে বলে জানা যায়।

শুক্রবার বিকেলে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় দু’জন মারা যায়। নিহতের নাম ফরিদ ও হাবিব। এ ঘটনায় দগ্ধ অবস্থায় এখনো মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে হৃদয় নামে আরো একজন।এর আগে বুধবার দিবাগত ভোররাতে তারা দগ্ধ হন।নিহত ও দগ্ধরা সবাই টাইলস মিস্ত্রি।

সাভার মডেল থানার ট্যানারী পুলিশ ফাড়ির পরিদর্শক জাহিদুল ইসলাম জাহিদ( বিপিএম, পিপিএম) জানান,হেমায়েতপুরের মোল্লাপাড়ায় একটি ভাড়া বাড়িতে ওই ৩ টাইলস মিস্ত্রি ভাড়া থাকতেন।গেল বুধবার দিবাগত ভোর রাতে তারা ৩ জন তাদের ভাড়া বাড়ির নিজ কক্ষে গ্যাসের লিকেজ থেকে আগুন ধরে দগ্ধ হন।পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় দুজন।প্রাথমিকভাবে পুলিশের ধারনা, ভোরে রান্না করার সময় চুলায় আগুন জ্বালাতে গেলে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণ ঘটে আগুন ধরে তারা দগ্ধ হন।এছাড়া গ্যাসের লাইনটি বৈধ নাকি অবৈধ তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।