সাভারে পূর্ব শক্রুতার জের ধরে পিকআপ ভ্যান চালককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃওরা (ভিডিও)

সাভার প্রতিনিধি : পূর্ব শক্রুতার জের ধরে বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে আনোয়ার হোসেন নামের এক পিকআপ ভ্যান চালককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃওরা।

নিহত ওই পিকআপ ভ্যান চালকের পরিবারের সদস্যরা জানায়,গেল সোমবার ১২ অক্টম্বর পরিবারের সদস্যদের না জানিয়ে আনোয়ার নামের ওই পিকআপ ভ্যান চালক বিউটি আক্তার নামের এক তরুণীকে বিয়ে করে সাভারের শাহীবাগ এলাকায় ভাড়া বাসায় উঠেন।

পরে গতকাল বিকেলে কে বা কারা আনোয়ার হোসেনকে সাভারের আনন্দপুর এলাকায় একটি এক তলা ভবনে মোবাইল ফোনে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করে।

এরপর এক নারীসহ চারজন ব্যক্তি, আনোয়ার হোসেনকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান এবং আনোয়ার হোসেনে বাবা আফাজ উদ্দিনকে খবর দেন তার ছেলে মারা গেছে ।

এর পর থেকে ওই নারীসহ চার ব্যক্তি পলাতক রয়েছে। পরে আনোয়ার হোসেনের বাবা সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে , পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

নিহত আনোয়ার হোসেনের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত আনোয়ার হোসেনের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলপুর থানার কান্দি গ্রামে।