সাভারে বর্ণাট্য র‌্যালী ও নানা আয়োজনে মুভি বাংলা টিভির ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

সাভারে বর্ণাট্য র‌্যালী ও নানা আয়োজনের মধ্য দিয়ে চ্যানেল মুভি বাংলা টেলিভিশনের ৪র্থ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
রবিবার বিকেলে চ্যানেল মুভি বাংলা টেলিভিশনের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী ও ৫ম বর্ষে পদার্পন উপলক্ষে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী বটতলা থেকে একটি বর্ণাট্য র‌্যালী বের করা হয়।
এসময় বর্ণাট্য র‌্যালীটি ভরারী বটতলা থেকে বের হয়ে এলাকার বিভিন্ন সড়ক পদক্ষিন করে পুনরায় ভরারী বটতলা এসে শেষ হয়।
পরে মুভি বাংলা টিভির ৪র্থ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা হয়।
এসময় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, তেঁতুলঝোড়া ইউনিয়নের যুব লীগের সভাপতি হাজী আব্দুল কাইয়ুম, বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যাবসায়ী ও সমাজ সেবক মোঃ আসলাম হোসেন।

আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে তেঁতুলঝোড়া ইউনিয়নের যুব লীগের সভাপতি হাজী আব্দুল কাইয়ুম বলেন, মুভি বাংলা টেলিভিশন বস্তুনিষ্ঠু সংবাদ পরিবেশন করে এরই মধ্যে সারা দেশে সর্বস্তরের মানুষের কাছে একটি জন প্রিয় চ্যানেল হিসেবে পরিচিতি পেয়েছে, এবং মুভি বাংলা টেলিভিশনের দর্শকদের মনে স্থান করে নিয়েছে।
মুভি বাংলা টেলিভিশন আরো ভাল বস্তুনিষ্ঠু সংবাদ পরিবেশন করবে বলে আশাবাদ ব্যাক্ত করে মুভি বাংলা টিভি চ্যানেল পরিবারের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি।
এ সময় আরো উপস্থিত ছিলেন, চ্যানেল মুভি বাংলা টেলিভিশনের সাভার প্রতিনিধি মোঃ মহিবুব আলম রানা, দৈনিক দেশ রুপান্তর পত্রিকার সাভার উপজেলা প্রতিনিধি মোঃ ওমর ফারুক ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।