সাভারের ভাকুর্তায় বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত ।

বিপ্লব সাভার ঃ সাভার ভাকুর্তায় যুবলীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে ।

আজ মঙ্গলবার সাভারের ইউনিয়ন ভাকুর্তা শ্যামলাসী দুদু মার্কেট কমিউনিটি সেন্টারে যুবলীগের উদ্যোগে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয় ।

এসময় বক্তারা বলেন জননেত্রী শেখ হাসিনার দৃঢ় প্রচেষ্টার কারণে দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে। এই সমৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখতে ও উন্নত দেশ গঠনে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। এসময় বক্তারা সাংগঠনিক কাঠামো আরো মজবুত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার পরামর্শ দেন এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় সকলের দোয়া কামনা করেন।

উক্ত সভায় যুবলীগের ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে কমিটির গঠনের ব্যাপারে অলোচনাসহ সাংগঠনিক গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়।

উক্ত আলোচনা সভা হাজী মোহাম্মদ তফিজ উদ্দিন (সভাপতি ভাকুর্তা ইউনিয়ন) যুবলীগ এর সভাপতিত্বে, মোহাম্মদ জসিম উদ্দিন, (সম্পাদক ভাকুর্তা ইউনিয়ন) যুবলীগ এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফয়সাল আহমেদ ভারপ্রাপ্ত সভাপতিসাভার থানা যুবলীগ, নাসির আহমেদ সাধারণ সম্পাদক সাভার থানা যুবলীগ, আব্দুর রব সহ-সভাপতি সাভার থানা যুবলীগ, শেখ ফরিদ আল রাজি যুগ্মসাধারণ সম্পাদক সাভার থানা যুবলীগ, মোঃ শাহীন খান সাংগঠনিক সম্পাদক সাভার থানা যুবলীগ। জুয়েল সভাপতি তেতুলঝোড়া ইউনিয়ন যুবলীগ, মোঃ মনির হোসেন সাধারণ সম্পাদক তেতুলঝোড়া ইউনিয়ন যুবলীগ। আবির মাছুম তেতুলঝোড়া ইউনিয়ন যুবলীগ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ভাকূতা ইউনিয়ন যুবলীগের সকল নেতাকর্মী।