সিংগাইর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে গ্রাম পুলিশদের আলোচনা সভা অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদক: মানিকগঞ্জ জেলা সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, সফিকুল ইসলাম মোল্লার সাথে সিংগাইর থানা সকল গ্রাম পুলিশদের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

গত বৃহস্পতিবার ১০ই জন সকাল ১১ টায় এই আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এসময় সিংগার থানার গ্রাম পুলিশ তাদের বিভিন্ন সমস্যার কথা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে তুলে ধরেন ।

এ সময় তারা, নিজ নিজ এলাকার সুবিধা-অসুবিধা নিয়ে আলাপ আলোচনা করেন, এছাড়াও বিভিন্ন গ্রামের চুরি-ডাকাতি মাদক ব্যবসায়ী, মাদকসেবী ,জুয়াড়িদের বিষয়ে ব্যবস্থা গ্রহণের জন্য আলাপ আলোচনা করা হয় । এ সময় সিংগার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা,সফিকুল ইসলাম মোল্লা, সকলকে আশ্বাস দিয়ে বলেন, আপনারা নিশ্চিন্তে আপনাদের নিজ নিজ এলাকায় নির্ভয় কাজ করতে থাকেন, ইনশাল্লাহ আমি আপনাদের পাশে আছি । আপনাদের যেকোনো প্রয়োজনে যেকোনো সময় আমাকে অবগত করিবেন । আমি আপনাদের যেকোনো সহযোগিতা করার জন্য প্রস্তুত আছি ।

এসময় তিনি সতর্ক করে আরো বলেন, বিগত দিনে আপনাদের নিজ নিজ গ্রামে, যেসকল অপকর্মগুলো আপনার ছাড় দিয়ে এসেছেন, এখন থেকে অপকর্ম করলে তাহাকে আর ছাড় দেওয়া হবে না ।

এ সময় সিংগার থানার মোট ১১০ জন গ্রাম পুলিশের মধ্যে, ৮ জন দফাদার ও ৫ জন মহিল গ্রাম পুলিশ উপস্থিত ছিলেন । সভাশেষে, সকল গ্রামপুলিশের নতুন পোষাক তৈরীর মাপ নেওয়া হয় ।