সুন্দরগঞ্জে মাদক বিরোধি অভিযান এসার্কেল সহ ৫ পুলিশ আহত

সুন্দরগঞ্জ উপজেলায় মাদক বিরোধি অভিযান চালাতে গিয়ে গোলাগুলিতে এসার্কেল সহ ৫ পুলিশ আহত। মাদক ব্যবসায়ী শামীম সরদারকে গুলীবৃদ্ধ অবস্থায় পুলিশ গ্রেফতার করেছে ।

জানা গেছে, গত বুধবার গভীর রাতে গোপন সংবাদ ভিত্তিতে গাইবান্ধা জেলা পুলিশের এসার্কেল আব্দুল আউয়ালের নেতৃত্বে ডিবি পুলিশ ও সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালায়। অভিযান চলাকালে গাইবান্ধা-ধর্মপুর সড়কের পুর্ব ছাপরহাটী মাঠের হাট নামক স্থানে অভিযান চালাতে গিয়ে মাদক ব্যবসায়ী সাথে গুলি বিনিময় হয়। এতে এসার্কেলসহ ৫ পুলিশ আহত হয়।

পরে গুলিবৃদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী শামীম সরদারকে উদ্ধারকালে পাঁচটি গুলির খোসা তিনটি রামদা ও ২ হাজার ৪০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে পুলিশ। থানা সুত্রে জানা যায় দীর্ঘদিন হতে পলাতক মাদক ব্যবসায়ী শামীম সরদার সুন্দরগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ডের মৃত্যু কামাল সরদারের ছেলে বলে জানা গেছে। আহত পুলিশদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও এ.এস.আই ওমর ফারুক কনষ্টবল আতিকুলকে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। মাদক ব্যবসায়ী শামীমের শারিরীক অবস্থায় আশঙ্খা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসার্কেল আব্দুল আউয়াল ও থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান ঘটনার সত্যতা স্বীকার করে জানান এই নিয়ে থানায় মামলার প্রস্ততি চলছে।