নওগাঁর মান্দায় চিহ্নিত মাদক ব্যবসায়ি দম্পতিকে গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন

Loading

নওগাঁর মান্দায় চিহ্নিত মাদক ব্যবসায়ি দম্পতিকে গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন, প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয়রা। এরা হলেন উপজেলার কালিকাপুর ইউনিয়নের ছোটমুল্লুক গ্রামের শমসের আলী ও তার স্ত্রী আনজুয়ারা বিবি। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের জয়বাংলা মোড়ে এ কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আলিম, কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার, ইউপি সদস্য সাইফুদ্দীন প্রামানিক, বিএনপিনেতা কহিম উদ্দিন শাহ, ছাত্রলীগনেতা আলমগীর হোসেন, ওসমান গণি প্রমুখ।
বক্তারা দাবি করেন, ছোটমুল্লুক গ্রামের শমসের আলী ও তার স্ত্রী আনজুয়ারা এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ি। পুলিশের হাতে তারা গাঁজাসহ একাধিকবার গ্রেফতার হয়ে হাজতবাস করেছে। জামিনে ছাড়া পেয়ে আবারও মাদক ব্যবসা শুর করে। মাদক ব্যবসায়ি এই দম্পতির হুমকিতে এলাকার লোকজন মুখ খুলতে সাহস করে না। অবিলম্বে এই মাদক ব্যবসায়ি দম্পতিকে গ্রেফতার দাবি জানান বক্তারা। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল জয়বাংলা মোড় হতে শুরু হয়ে এলাকার প্রধান প্রধান এলাকা প্রদক্ষিণ করে।
মান্দা থানার পরিদর্শক তদন্ত তারেকুর রহমান সরকার জানান, ছোটমুল্লুক গ্রামের শমসের আলী ও তার স্ত্রীর আনজুয়ারার বিরুদ্ধে মান্দা থানায় মাদকের একাধিক মামলা রয়েছে। মাদকসহ তাদের গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়। পরবর্তীতে জামিনে ছাড়া পেয়ে আবারও মাদক কারবারে জড়িয়ে পড়ে তারা।