১৫ আগস্ট উপলক্ষে রাণীশংকৈল উপজেলার কৃষক লীগের মিলাদ-মাহফিল

হুমায়ুন কবির রাণীশংকৈল, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে গতকাল
বৃহস্পতিবার (১৮ আগস্ট) সন্ধ্যায় উপজেলা কৃষক লীগের আয়োজনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে এদিন সন্ধ্যায় আ.লীগ দলীয় কার্যালয়ে উপজেলা আ.লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক দিগেন্দ্রনাথ রায়ের সঞ্চালনায অনুষ্ঠানে সভাপতি ছাড়াও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সাংসদ ও জেলা আ’লীগ সহ-সভাপতি প্রভাষক সেলিনা জাহান লিটা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ, উপজেলা কৃষক লীগ সভাপতি বাবর আলী মাস্টার, আ.লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক আহমেদ হোসেন বিপ্লব, মহিলা লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, আ’লীগ নেতা সহ-অধ্যাপক প্রশান্ত বসাক,বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান প্রমুখ।

এ ছাড়াও অনুষ্ঠানে উপজেলা কৃষক লীগ, পৌর ও ইউনিয়ন কৃষক লীগের বিভিন্ন নেতাকর্মীসহ অঙ্গসংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।অতিথিরা তাদের বক্তব্যে জাতির পিতার দীর্ঘ রাজনৈতিক ও সংগ্রামী জীবনাদর্শের উপর বিস্তারিত তথ্য তুলে ধরেন। পরে ১৫ আগস্টে নিহতসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।