আশুলিয়ায় ইউপি চেয়ারম্যান এর বিরুদ্ধে প্রতারনা ও হত্যার হুমকির অভিযোগে মামলা।

Loading

সাভার প্রতিনিধিঃ প্রতারনা ও হত্যার হুমকির অভিযোগে সাভার উপজেলার আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাবুদ্দিন মাদবর সহ ছয়জনের বিরুদ্ধে ব্যবসায়ী সালাউদ্দিন আহম্মেদ শাওনের মামলা দায়ের করেছে।

এ ঘটনায় ব্যবসায়ী সালাউদ্দিন আহম্মেদ শাওন বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও আমলী মামলা (আশুলিয়া) আদালত নং -০৪, ঢাকা দায়ের করেন । যার সি আর মামলা নং-৪৫৫/২০২০।
ব্যবসায়ী সালাউদ্দিন আহম্মেদ শাওন বাদী হয়ে এবং প্রধান আসামী আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাবুদ্দিন মাদবর(৫০) সহ মিজানুর রহমান(৪৮), মোঃ বাবু জাহিদ(২৫), গফুর মিয়া(৫০), মোঃ মোস্তফা(৪৫) সহ মোট ছয়জনের বিরুদ্ধে একটি মামলাটি দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাবুদ্দিন মাদবর ব্যবসায়ী সালাউদ্দিন আহম্মেদ শাওনের ব্যবসায়ী প্রতিষ্ঠান মেসার্স মেঘনা ষ্ট্রীল এজেন্সী থেকে রড সিমেন্ট ষ্ট্রীল ও অন্যান্য নির্মান সামগ্রী যাহার মুল্য পয়ত্রিশ লক্ষ টাকা বাকিতে নেয় ।

কিছুদিন পরে পাওনা টাকা টাকা চাইলে আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাবুদ্দিন মাদবর ব্যবসায়ী সালাউদ্দিন আহম্মেদ শাওনের টাকা পরিষোধ না করে ব্যবসায়ী সালাউদ্দিন আহম্মেদ শাওনকে চেয়ারম্যান ও তার সাঙ্গপাঙ্গ দিয়ে থেকে ডেকে তার ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে গিয়ে আটকে রেখে কয়েকজন মিলে মারধরের পর মিত্যুর হুমকি সহ ব্যাসায়ীর কছে উল্টো এক কোটি টাকা চাদা দাবি করেন ।

এক পর্যায়ে এ ঘটনার প্রতিবাদ করলে ওই ব্যবসায়ীর স্ত্রী মাহাবুবা সুলতানা রিতার সাথে পরক্রীয়া সম্পর্ক গড়ে তুলেন আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাবুদ্দিন মাদবর । চেয়ারম্যান মোঃ শাহাবুদ্দিন মাদবর ও মাহাবুবা সুলতানা রিতার যোগ সাজশে বিভিন্ন ভাবে হয়রানী মুলক মিথ্যে মামলাসহ নানাবিধ ক্ষয়ক্ষতি সাধন করে আসছে।

এ বিষয়ে আদালত ঢাকা জেলা উত্তর( ডিবি) তদন্তপূর্বক প্রতিবেদন দেয়ার নির্দেশ দিয়েছেন।

ব্যাবসায়ী সালাউদ্দিন আহম্মেদ শাওন বলেন, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাবুদ্দিন মাদবর ভুমিদস্যু ও ডকাত তিনি আমার দোকান লুটপাট করে নিয়েছে তার ভিডিও ক্লিপ আমি আদালতে দিয়েছি। সে আমার তালাকপ্রাপ্ত স্ত্রীর সাথে পরক্রিয়ায় আসক্ত হয়ে এবং আমার তালাকপ্রাপ্ত স্ত্রীর যোগসাজসে বিভিন্ন ক্ষয়ক্ষতি করে আসছে । এ ব্যাপরে আমি মাননীয় প্রধানমন্ত্রী সহ সকলের কাছে আইনগত বিচার দাবি করছি।

এ বিষয় জানার জন্য সাভার উপজেলার আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাবুদ্দিন মাদবর এর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও মুঠোফোন বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।