কুমিল্লা হোমনায় ৬,৮৫,০০০ টাকা মূল্যের চোরাই গরু উদ্ধার

Loading

এ আর আহমেদ হোসাইন,(কুমিল্লা জেলা)প্রতিনিধি : কুমিল্লার হোমনায় গোপন সংবাদের ভিত্তিতে হোমনা সার্কেল (এএসপি)মোঃ ফজলুল করিম ও একই উপজেলা থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কায়েস আকন্দ’র নেতৃত্বে থানা পুলিশ গত ০৬/০৫/২০২০ইং তারিখ বুধবার বিকালে উপজেলার ৩নং দুলালপুর ইউনিয়নের কাচারিকান্দি গ্রামস্থ আসামী মোতালেব হোসেন চৌধুরী(৩৫),পিতা- মৃতঃ করম আলী চৌধুরী’র গোয়াল ঘর থেকে ০৭টি চোরাই গরু উদ্ধার করা হয়।

ওই উদ্ধারকৃত চোরাই গরুর আনুমানিক মূল্য ৬,৮৫,০০০/-টাকা। আসামী মোতালেব হোসেন চৌধুরী (জুলু মিয়া)’র স্ত্রী লিপি আক্তার(৩০) জানায় উদ্ধারকৃত গরুসমূহ হোমনা এলাকার চিহ্নিত গরু চোর কামাল মিয়া(৪২) পিতা-মৃতঃ আনোয়ার আলী, গ্রামঃ লটিয়া এবং তাহার সহযোগীদের নিকট হইতে প্রায় অর্ধেক দামে বিভিন্ন সময়ে ক্রয় করিয়া অধিক দামে বিক্রয়ের জন্য নিজের গোয়ালঘরে রাখিয়াছে।

চোরাই গরু উদ্ধারের পর এলাকার গরুর মালিকগন তাহাদের নিজ নিজ গরু সনাক্ত করিয়াছে।
ওই বিষয়ে হোমনা থানায় মামলা দায়ের করা হয়, মামলা নং-০৪, তাং-০৭/০৫/২০২০ইং, ধারা-৩৭৯/৩৮০/৪১১/৪১৩/৪১৪ পেনাল কোড রুজু করা হইয়াছে। মামলাটি এসআই সুনীল চন্দ্র সূত্রধর তদন্ত করিতেছেন।
প্রধান আসামী মোতালেব হোসেন চৌধুরী জুলু মিয়ার সহযোগী তার স্ত্রী লিপি আক্তার কে আটক করা হয়। পলাতক অন্যান্যদেরকে গ্রেফতার অভিযান অব্যাহত আছে বলে পুলিশি সূত্রে জানা যায়।