জাপুরে মহাসড়কে ঢাকা- পাথরঘাটগামী নিউ সৈকত পরিবহন গাছের সাথে ধাক্কা লেগে বাসেরযাত্রী আহত,৫

Loading

সৈয়দ রুবে, ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠির রাজাপুর উপজেলার বড় কৈবর্ত্তখালী সমবায় আশ্রাফুল কওমীয়া মাদ্রাসার সামনে মহাসড়কে ঢাকা- পাথরঘাটগামী নিউ সৈকত পরিবহন গাছের সাথে ধাক্কা লেগে ৫জন বাসেরযাত্রী আহত হয়েছে। আহতদের রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এর মধ্যে গুরুতর আহত হওয়ায় ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

আহতরা হলেন– মঠবাড়িয়া পাথরঘাটার শাহ আলম(৬৫), মামুন (৩০) তুষখালির মুহিববুল্লাহ(২৮), অলিউল্লাহ(৫০) ও ভান্ডারিয়ার আবুল হোসেন (২৫)।মামুন রাজাপুর হাসপাতালে আছে।বাকী সব বরিশালে পাঠানো হয়েছে ।

রাজাপুর থানা পুলিশ সাব ইন্সপেকটর রবিউল ইসলাম ও প্রত্যক্ষদর্শীরা জানান- ২০/০৭/২০২০ইং তারিখ সোমবার রাতে ভান্ডারিয়া-রাজাপুর আঞ্চলিক মহাসড়কে চট্রগ্রাম থেকে পাথরঘাটাগামী নিউ সৈকত পরিবহন বড় কৈবর্ত্তখালী সমবায় আশ্রাফুল কওমীয়া মাদ্রাসার সামনে আসলে পরিবহন টি অন্য একটি গাড়িকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে যায় এ সময় রাস্তার উপর ঝুঁকে থাকা শিশু গাছের সাথে চট্রগ্রাম থেকে ছেড়ে আসা পথারগাটাগামী (ঢাকা মেট্রো -ব ১৪ ৮৬ ৩৬)পরিবহন বাসটি গাছের সাথে ধাক্কা লেগে বাসের উপরের অংশ (ছাদ) বাস থেকে আলাদা হয়ে যায়।

পরে ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে স্থানীয়দের সাহায্যে বাসটির ভিতরে থাকা গুরুতর আহত ৫ জন যাত্রীকে উদ্ধার করে রাজাপুর হাসপাতালে প্রেরণ করা হয়।

২১/০৭/২০২০ইং তারিখ সকালে পুলিশ দূর্ঘটনায় কবলিত বাসটি তাদের হেফাজতে রাখেন।