ধামরাইয়ে উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেনের বন্যাকবলিত মানুষের মাঝে নৌকা বিতরণ চলমান।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন, (ধামরাই প্রতিনিধি) ঢাকার ধামরাই উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেনের বন্যাকবলিত মানুষের মাঝে নৌকা বিতরণ কাজ চলমান রয়েছে। উপজেলার বন্যাকবলিত গ্রাম গুলোর পানিতে আটকা পরা মানুষের পারা পারের জন্য বিনামূল্যে উপজেলায় ১০০ টি নৌকা বিতরণের অংশ হিসেবে আজ বাইশাকান্দা ইউনিয়নে ৫ টি নৌকা উপহার দেন ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন।

এনিয়ে ৪৬টি নৌকা বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন। এর আগে যাদবপুর ইউনিয়নের গোরু গ্রাম এলাকা ও কুল্লা ইউনিয়নের ফুটনগর এলাকাসহ কয়েকটি ইউনিয়নের বানভাসি মানুষের বাড়িতে যাতায়াতের জন্য বন্যার্তদের মাঝে নৌকা বিতরণ করেছেন।

এসময় উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আমি বন্যাকবলিত এলাকায় পানিবন্ধী মানুষের জন্য নিজ তহবিল থেকে নৌকা ও খাদ্য সামগ্রী বিতরণ করছি। তারি ধারাবাহিকতায় আজ বাইশাকান্দা ইউনিয়নে নৌকা বিতরণ করেছি। কয়েক দিনের মধ্যে পর্যায়ক্রমে বন্যা কবলিত সকল ইউনিয়নে ১০০টি নৌকা বিতরণ কাজ শেষ করবো এবং দুর্যোগকালীন সময় যত দিন থাকবে আমি মানুষের পাশে থেকে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করবো।

এ সময় উপস্থিত ছিলেন ধামরাই পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সানাউল হক সুজন, ধামরাই পৌরসভা ২নং ওয়ার্ড কমিশনার আমজাদ হোসেন,ধামরাই সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, ছাত্রলীগ নেতা সাইদুল ইসলাম পিয়াস এবং স্থানীয় মেম্বার ও স্ব স্ব এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।