ধামরাইয়ে সাংবাদিক জুলহাসের স্বরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন, ধামরাই (ঢাকা) প্রতিনিথিঃ-ঢাকার ধামরাইয়ে প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক জুলহাস হত্যার এক বছর পুর্তি উপলক্ষে স্বরণ সভায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেলে ধামরাই প্রেসক্লাবের ভিতর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,ধামরাই প্রেসক্লাবের সভাপতি ও কালের কন্ঠ পত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি আবু হাসান,সাধারন সম্পাদক আনিস উর রহমান স্বপন,সাবেক সভাপতি মাই টিভির প্রতিনিধি আব্দুর রশিদ তুষার. সাবেক সভাপতি বাংলা ভিশন টিভির ধামরাই প্রতিনিধি মোঃ লোকমান হোসেন. দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিনিধি মোঃ বাবুল হোসেন,দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মোঃ মিজানুর রহমান,দৈনিক সমকাল প্রতিনিধি মোকলেছুর রহমান,দৈনিক খবরপত্র পত্রিকার ধামরাই প্রতিনিধি মোঃ ওয়াসিম. দৈনিক পতিদিনের সংবাদ পত্রিকার ধামরাই প্রতিনিধি মোঃ আব্দুর রউফ।

উল্লেখ্য, ঢাকার ধামরাই প্রেসক্লাবের সহ- সভাপতি বেসরকারি বিজয় টেলিভিশনের ধামরাই প্রতিনিধি সাংবাদিক মোঃ জুলহাস উদ্দিনকে গতবছর (২০২০ সালের ৩ সেেপ্টম্বর) রোজ বৃহস্পতিবার বেলা দুই টার সময় ধামরাই উপজেলর বারবাড়িয়া বাসস্ট্যান্ডে প্রকাশ্য দিবালোকে গলা কেটে হত্যা করা হয়। ঘটনায় ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করে এলাকার লোকজন পুলিশে দেন।

নিহত জুলহাস উদ্দিন ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের দক্ষিণ হাতকোরা গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে।
আটককৃতরা হলেন করেন তারা হলেন,মানিকগঞ্জ জেলার মানিকগঞ্জ থানার বাড়ায়চর গ্রামের বিশু মিয়ার ছেলে মোঃ শাহীন হোসেন. একই গ্রামের নুর মোহাম্মদের ছেলে মোয়াজ্জেম হোসেন।

দুপুরের দিকে মানিকগঞ্জ থেকে আসার পথে বারবারিয়া বাস স্ট্যান্ডে পৌছালে মোঃ জুলহাসকে পিছন দিক থেকে দুইজনে ধরে ধারালো ছুরি দিয়ে তার গলায় পোচ দিলে সাথে সাথে গলা কেটে মাটিতে লুটিয়ে পড়ে।

পরে এলাকার তাকে উদ্ধার করে মানিকগঞ্জের সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।