ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজে কেক কেটে বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিন পালন

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন, ধামরাই ঢাকা থেকেঃ-হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি শেখ মুজিবর রহমান ১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শেখ পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা শেখ লুৎফর রহমান ও মা শেখ সায়েরা খাতুন লুৎফর-সায়েরা দম্পতির এ সন্তানই পরে এদেশের মানুষের মুক্তির ত্রাতা হিসেবে আবির্ভূত হন।

স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিন আজ। প্রতি বছর বঙ্গবন্ধুর জন্মদিনকে রাষ্ট্রীয় মর্যাদায় ‘জাতীয় শিশু দিবস’ হিসেবে উদযাপন করা হয়।

এ উপলক্ষে আজ ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের আয়োজনে কেক কেটে দোয়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান করা হয়। বুধবার বেলা ১২টায় ধামরাই হাডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের সভা কক্ষে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ১০১তম শুভ জন্মদিন পালন করা হয়।

এসময় ধামরাই হাডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব হজরত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক জনাব মোকলেছুর রহমান,সিনিয়র শিক্ষক জনাব শহিদুল্লাহ লিটন, পৌর যুবলীগের সহ-সভাপতি মোঃ আলী খান, শিক্ষক আঃ আহাদ,মতিন,রানা, সালাউদ্দিন সহ প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র ছাত্রীরা ।