মাগুরার শ্রীপুরে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থদের মাঝে টিন ও নগদ টাকা বিতরণ

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি :মাগুরার শ্রীপুর উপজেলার ৪টি ইউনিয়নের অন্তত ২০টি গ্রামে প্রচণ্ড শিলাবৃষ্টি ও ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে গতকাল শুক্রবার বিকালে টিন ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ ৫০ টি পরিবারকে ১ বান্ডিল টিন ও নগদ ৩ হাজার করে টাকা এবং ২৫ টি পরিবারকে নগদ ২ হাজার করে টাকা ও ১ হাজার পরিবারকে ১০ কেজি করে চাল প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ২৪ মার্চ গভীর রাতে উপজেলার ৪ টি ইউনিয়নের অন্তত ২০টি গ্রামে শতাধিক ঘর-বাড়ি ও প্রায় ১৩ শ ২ হেক্টর জমির রবি ফসলের ব্যাপক ক্ষতি ও প্রচুর বন্য পাখির মৃত্যু হয়। খবর পেয়ে সে দিনই মাগুরার জেলা প্রশাসক ডক্টর আশরাফুল আলম, উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহিন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক জাহিদুল আমিন, উপজেলা নির্বাহী অফিসার ইয়াছিন কবীর, থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা সালমা জাহান নিপা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনুর জাহান ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের সহযোগিতার আশ্বাস দিয়েছিলেন।

তারই প্রেক্ষিতে গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর,শ্রীপুর সদর ইউপি চেয়ারম্যান মসিয়ার রহমান ক্ষতিগ্রস্থ ঘরের মালিকদের টিন ও নগদ টাকা এবং কৃষকদের আর্থিক সহযোগিতা প্রদান করেন।