রাণীশংকৈলে অপহরণ ও শ্লীলতাহানির ঘটনায় প্রেফতার-২

Loading

রাণীশংকৈল ( ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ভান্ডারা গ্রামের নজরুল ইসলামের ছেলে মাসুম আলী (২৫) ও একই গ্রামের আজিজুর রহমানের ছেলে নুর ইসলাম (২৫) কে পুলিশ পৃথক অপহরণ,ধর্ষন ও শ্লীলতাহানি মামলায় গত ২৫ আগস্ট মঙ্লবার রাতে গ্রেফতার করে।

থানা সুত্রে জানা গেছে উপজেলার কাশিপুর ঝাপরটলা গ্রামের আব্দুর সামাদের মেয়ে (১৩) কে প্রায় ৩ মাস আগে মাসুম আলী সম্পর্কের জের ধরে ঝাপরটলা স্কুলের পাশে নির্জন স্থানে ঐ কিশোরীকে নিয়ে শ্লীলতা হানির চেষ্টা চালায়। মেয়েটির চিৎকারে লোকজন ছুটে এলে মাসুম পালিয়ে যায়।

এ ঘটনায় তার বাবা সামাদ বাদী হয়ে রাণীশংকৈল থানায় একটি মামলা দায়ের করেন।
অপরদিকে উপজেলার ভান্ডারা গ্রামের আজিজুর রহমানের ছেলে নূর ইসলাম পার্শবর্তী হরিপুর উপজেলার পাঁচঘরিয়া গ্রামের আব্বাস আলীর মেয়ে (১৪)কে পূর্ব পরিচয়ের সূত্র ধরে মীরডাঙ্গী ব্রীজে ডেকে নেয়। মেয়েটিকে সে ফুসলিয়ে ঢাকা নিয়ে যায়। কয়েকদিন পর ঢাকা থেকে ঐ মেয়েকে সঙ্গে নিয়ে নূর ইসলাম পশ্চিম বনগাঁ মাদ্রাসার কাছে নামিয়ে দিয়ে পালিয়ে যায়। মেয়েটি বাড়িতে ফিরে গেলে তার বাবা আব্বাস আলী বাদী হয়ে জেলা আদালতে অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন। এ দুই মামলার প্রেক্ষিতে পুলিশ গত ২৫ আগষ্ট মঙ্গলবার রাতে মাসুম আলী ও নূর ইসলামকে গ্রেফতার করে। পরদিন ২৬ আগষ্ট বুধবার সকালে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়।

মামলা দুটির তদন্ত কর্মকর্তা তারেকুল তৌফিক ও আব্দুল মোমীন এ তথ্য নিশ্চিত করেন।