রাণীশংকৈলে ২ স্কুলছাত্রীকে ধর্ষনের চেষ্টা।থানায় পৃথক মামলা 

Loading

রাণীশংকৈল( ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় দোশিয়া গ্রামে ও আবাদতাকিয়া মাদ্রাসা এলাকায় ১ হাইস্কুল ছাত্রী ও ১ মাদ্রাসা ছাত্রীকে ফুসলিয়ে ধর্ষনের চেষ্টার ঘটনা ঘটেছে।

এ দু’ঘটনার প্রেক্ষিতে মেয়ের পক্ষ থেকে রানীশংকৈল থানায় ৪ জুলাই রবিবার নারী-শিশু তৎসহ পেনাল কোডের ৩২৩ ধারায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দোশিয়া গ্রামের আনিসুর রহমানের ৭ম শ্রেণিতে

পড়ুয়া মেয়ে খুশি আখতারের(১৩) সাথে প্রতিবেশি সূত্রে একই গ্রামের ইয়াকুব আলির বিবাহিত ও ১ সন্তানের জনক ছেলে রিপনের(৩৫) সংগে কিছুদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল। গত ৩ জুলাই শনিবার সন্ধ্যা সাতটার দিকে রিপন খুশিকে ফুসলিয়ে বাড়ির পাশের পাটক্ষেতে নিয়ে ধর্ষনের চেষ্টা চালায়। খুশির চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে গেলে রিপন পালিয়ে যায়।

এ নিয়ে উভয় পরিবারের মধ্যে স্থানীয়ভায়বে শালিস বৈঠক হয়।কিন্তু সমঝোতা না হওয়ায় বৈঠক ব্যর্থ হয়।

পরে থানায় খবর দেয়া হলে পুলিশ শেষরাতে ঘটনাস্থলে  এসে অভিযোগের প্রেক্ষিতে মেয়েকে থানায় হেফাজতে নিয়ে যায়। পরদিন ৪ জুলাই পুলিশ অভিযান চালিয়ে রিপনকে তার বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসে। এ নিয়ে এদিন রাতে খুশির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। এ ব্যাপারে ওসি( তদন্ত) আব্দুল লতিফ শেখ বলেন, মেয়ের স্বীকারোক্তি অনুযায়ী ধর্ষনের চেষ্টা মামলা নেয়া হয়েছে।মেয়েকে মেডিকেল টেস্টের জন্য জেলায় পাঠানো হয়েছে। আসামী রিপনকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এদিকে, একসূত্রে জানা গেছে, উপজেলার শিংপাড়া গ্রামের আব্দর রহমানের নবম শ্রেণিতে পড়ুয়া মেয়ে মাদ্রাসাছাত্রী রেবেকা আখতারকে(১৬) পূর্ব সম্পর্কের জের ধরে পীরগঞ্জ উপজেলার সাটিয়া গ্রামের মৃত রবিউল ইসলামের  ছেলে শামীম হোসেন(৩৫) ফুসলিয়ে গত ২ জুলাই শুক্রবার রাত ১০টার দিকে মোটর সাইকেলে করে আবাদতাকিয়া মাদ্রাসার পাশে একটি বাঁশঝাড়ের কাছে নিয়ে আসে। সেখানে শামীম রেবেকাকে ধর্ষনের চেষ্টা চালায়। আশপাশের লোকজন টের পেয়ে ঘটনাস্থলে ছুটে গেলে শামীম পালিয়ে যায়।

এ নিয়ে রেবেকার চাচা আব্দুর রাজ্জাক বাদি হয়ে গত ৪ জুলাই থানায় একটি মামলা দায়ের করেন। রেবেকাকে একইদিনে মেডিকেল টেস্টের জন্য জেলায় পাঠানো হয়। শামীমকে গ্রেফতারের চেস্টা চলছে মর্মে ওসি (তদন্ত) আব্দুল লতিফ শেখ জানান।