সাভারে এক হোটেল ব্যবসায়ীকে হত্যা করে পরিবারের সদস্যদের হুমকি(ভিডিও)

Loading

বিপ্লব,সাভার ঃ সাভারে এক হোটেল ব্যবসায়ীকে হত্যা করে নিহতের মোবাইল ফোন দিয়ে তার পরিবারের সদস্যদের লাশ নিয়ে যাওয়ার কথা জানিয়েছে এক ব্যক্তি।

এঘটনায় এলাকার বেশ চালঞ্চের সৃষ্টি হয়েছে। নিহত হোটেল ব্যবসায়ীর নাম মোসলেম লস্কও (৪২)। নিহত ওই হোটেল ব্যবসায়ী নড়াইল জেলার নড়াগাতি থানার মোসলেম লস্কর এর ছেলে। তার ঢাকার মিরপুর চিড়িয়াখানার সামনে রুবিনা নামের একটি খাবারের হোটেলের দোকান রয়েছে ।

মঙ্গলবার বিকেলে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর এর যমুনা ন্যাচারাল পিকনিক স্পট এর সামনে থেকে তার লাশ উদ্ধার সাভার মডেল থানা পুলিশ। নিহত ওই ব্যক্তি নড়াইলের নড়াগাতি থানা বঙ্গববন্ধু সৈনিক লীগের সভাপতির পদেও দায়িত্ব পালন করছিলেন।

নিহত হোটেল ব্যবসায়ীর স্ত্রী হাফিজা বেগম জানান,গতকাল সোমবার তার স্বামী রাতে আশুলিয়ার ডিইপিজেড এলাকার এক বন্ধুর সাথে দেখা করার জন্য মিরপুরের ভাড়াবাড়ি থেকে বের হন। পরে রাত ১২ টার দিকে তার স্বামীর মোবাইল ফোন দিয়ে এক ব্যক্তি তাকে জানায় তার স্বামী খুন হয়েছে লাশটি হেমায়েতপুর থেকে আমিনবাজারের যেকোন স্থানে রয়েছে । খুজে যেন লাশটি নিয়ে যাওয়া হয়। এর পর থেকে তার স্বামীর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে তারা হেমায়েতপুর থেকে আমিনবাজারের বিভিন্ন স্থানে লাশ খুজে না পেয়ে সাভার মডেল থানা পুলিশকে জানায়।

পরে বিকেলে স্থানীয়রা ঢাকা আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর এর যমুনা ন্যাচারাল পিকনিক স্পট এর সামনে ওই ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পুলিশের জাতীয় জরুরী সেবা (৯৯৯) নাইনে সাভার মডেল থানা পুলিশকে জানালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। এঘটনায় পুলিশ এ হত্যাকান্ডের মোটিভ উদ্ধার করতে গভীর তদন্তে নেমেছে। নিহত ওই ব্যক্তির সারা শরীরে আঘাতের চিহৃ রয়েছে তাকে শ^াসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ। এদিকে নিহত ওই ব্যক্তির ঘটনাস্থলের সাত’শ গজ সামনে থেকে মিরাজ নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে। নিহত মিরাজ সড়ক দুর্ঘটনায় মারা গেছে বলে জানিয়েছে পুলিশ।

এবিষয়ে সাভারের আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্য এস আই সবুর খাঁন বলেন,কিকারণে ওই হোটেল ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে ও তার মোবাইল ফোন উদ্ধার করার চেষ্টা চলছে।

এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।