সাভারে নিজ বাড়ি থেকে ফাতেমা আক্তার (৬২) নামে এক বৃদ্ধার ক্ষত-বিক্ষত আগুনে পোড়া লাশ উদ্ধার

Loading

সাভারে নিজ বাড়ি থেকে ফাতেমা আক্তার (৬২) নামে এক বৃদ্ধার ক্ষত-বিক্ষত আগুনে পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম। দুপুর দুইটার দিকে সাভারের বিরুলিয়া ইউনিয়নের খাগান এলাকার নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত ফাতেমা যশোর জেলার বাঘাপাড়া থানার ডক্টর শেখ ফজলুর রহমানের মেয়ে। তিনি ওই এলাকায় তার ছেলে জাহিদুল আলমের বাসায় থাকতেন।

নিহতের ছেলে জাহিদ আলম জানায়, আমি একটি বেসরকারি ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার। সেই সুবাদে আমাকে রাজধানীর মিরপুরে থাকতে হয়। প্রতি শুক্রবার খাগান আমার মাকে দেখতে আসি। আজও সকালে মাকে দেখতে আসি। পরে বাড়িতে কোন সাড়াশব্দ না পেয়ে কাজের লোককে প্রাচীর টপকে ভিতরে দেখতে বলি। কাজের লোক বলে বাহিরে পড়ে আছে। পরে গেট খুলে ভিতরে প্রবেশ করে দেখতে পাই আমার মায়ের মৃত দেহ। প্রথমে ভেবেছিলাম স্ট্রোক করে মারা যেতে পারে। কিন্তু মায়ের কাঁধে আঘাতের চিহ্ন রয়েছে। একই সাথে আগুনে পুড়িয়ে দেওয়া হয়েছে। পরে ৯৯৯ এ কল করে পুলিশে খবর দেই। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) অপূর্ব দত্ত জানান, লাশ উদ্ধার করে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য। রিপোর্ট পাওয়া গেলে বুঝা যাবে কিভাবে মারা গিয়েছে।
তিনি আরও বলেন, লাশটি তিন থেকে চার দিনের আগের। নিহতের ছেলে সাভার মডেল থানায় একটি অভিযোগ দিয়েছে।