সিংগাইরের জামির্তা ইউনিয়নে সিএনজি চালককে মারধরের ঘটনায় যাত্রীরা চরম ভোগান্তিতে (ভিডিও)

Loading

স্টাফ রিপোর্টার : মানিকগঞ্জ জেলা সিংগাইর উপজেলার জামির্তা ইউনিয়নে সিএনজি চালককে মারধরের ঘটনায় প্রায় ৬ ঘন্টা সিএনজি বন্ধ থাকায় যাত্রীরা চরম ভোগান্তিতে ।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার বিকেল আনুমানিক ৩ টার দিকে জামির্তা স্কুলের সামনে, মানিকনগর স্কুলের ছাত্র ও জামির্তা স্কুলের ছাত্রদের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে সৃষ্টি হয়, এতে একজন গুরুতর আহত হয়েছে বলেও জানা যায় ।

এই ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যায়, জামির্তা স্কুলের সামনে বেশ কয়েকজন স্থানীয় ছেলেরা সঙ্গবদ্ধ হয়ে, হেমায়েতপুর টু মানিকনগর গামী ৪০ থেকে ৫০ টি যাত্রীবাহী সিএনজি থেকে যাত্রীদের নামিয়ে ,জামির্তা স্কুল মাঠে জড়ো করে । এ নিয়ে বিল্লাল হোসেন নামের এক সিএনজি ড্রাইভার প্রতিবাদ করায় তাকে পিটিয়ে আহত করে স্থানীয় সঙ্গবদ্ধ দলটি । তাকে কেন মারছে আমির হোসেন নামের আরো এক ড্রাইভার জানতে চাওয়ায় তাকেও পিটিয়ে আহত করে তারা । এতে করে সকল সিএনজি চালকদের ক্ষিপ্ত হতে দেখে ,সঙ্গবদ্ধ দলটি পালিয়ে যায় ।

তারই প্রতিবাদে হেমায়েতপুর টু মানিকনগরের সকল সিএনজি বন্ধ করে দেয় সিএনজি চালকরা , তাতে যাত্রীরা পড়েছেন চরম ভোগান্তিতে ।

সিএনজি চালকদের অভিযোগ, স্থানীয় মেম্বার তারা মিয়ার উপস্থিতিতে সিএনজি চালকদের মারধর করা হয়েছে, তবে বিষয়টি তিনি অস্বীকার করে বলেন, আমি অনেক দূরে ছিলাম তাই দেখতে পাইনি ।

পরিস্থিতি উত্তপ্ত হলে, ঘটনাস্থলে শান্তিপুর তদন্ত কেন্দ্রে এ,এস,আই শাহিনুর রহমান ও স্থানীয় চেয়ারম্যান আবুল হোসেন মোল্লা এসে সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে এবং যান চলাচল স্বাভাবিক হয় ।