হাসপাতাল ও ঔষধের বকেয়া টাকা দিয়ে বাড়ি ফিরতে চায় গ্রেংরিন রোগে আক্রান্ত মোঃ মোতলেবের

Loading

তালতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার তালতলীতে পঁচনরোগ গেংরিনে আক্রান্ত মোঃ মতলেব হাং চিকিৎসায় সরকার, প্রবাসী ও সমাজের ভিত্তবানদের নিকট সাহায্যের আবেদন করেছে তার পরিবার।

জানা গেছে, উপজেলার নিশান বাড়িয়া ইউনিয়নের, অংকুজান পাড়া গ্রামের আমজেদ হাওলাদর ছেলে মোঃ মতলেব হাং (৪২), দীর্ঘ ২৫ বছর জেলে হিসেবে অন্যর ট্রলারে শ্রম দিয়ে জিবিকা নির্বাহ করতেন । গত ৬ মাস আগে তিনি গ্রেংরিন রোগে আক্রান্ত হন।

পরিবারটির তিনিই একমাত্র অপর্জনক্ষম ব্যক্তি ছিলেন। গত ৭ মাস আগে তার পায়ে কাঁটা বিঁধে সে থেকে পায়ে পঁচন ধরে। একপর্যায়ে তার আত্ম চিৎকার ও পায়ের পঁচনে দূরগন্ধের কারনে ।

গত ১০ জুন রাতে খুলনার সোনাখালী বাস বাস স্ট্যান্ড সংলগ্ন হেলথ কেয়ার হসপিটালের পরিক্ষা-নিরিক্ষার পর চ.ঠ.উ .খড়ঢ়বৎধঃবফ গ্রেংরিন রোগে আক্রান্ত বিষটি নিশ্চিত করেন, উন্নত চিকিৎসার জন্য অপারেশনের মাধ্যমে চিকিৎসা করার পরমর্শ দেন চিকিৎসক । নয়তো যতদিন যাবে তার শরিরের অংশ পঁচনে ক্ষতি গ্রস্ত হবে । মোতলেবকে বাঁচাতে তার পা কেটে ফেলা হয়। কোন সয় সম্পত্তি না থাকায়। হাসপাতালের বিল ও ঔষধের টাকা বকেয়া থাকে। প্রতিদিন বাড়ছে হাসপাতালের বেড ভাড়া। এমত অবস্থায় কোন টাকা পয়সা জোগাড় করতে না পেরে। হাসপাতাল থেকে নিজ বাড়িতে আসতে পারছেনা তারা।

বর্তমানে মোতালেব ঐ হাসপাতালের তৃতীয় তলার ১৪ নং বেডে রয়েছে। মোতালেবের পরিবার জানিয়েছে হাসপাতাল ও ঔষধের দোকানে ৯০ হাজার টাকার মত পাওনা রয়েছে । তাই সরকার, প্রবাসী ও সমাজের ভিত্তবানদের নিকট সাহায্যের আবেদন করেছে তার পরিবার। তাকে সাহায্য পাঠাবেন মোঃ মোস্তফা হাওলাদার ( মোতালেবের কাকা ) বিকাশ পারসোনাল ০১৭৩২২৮৬৪৩২ ।