ধামরাইয়ে আলাউদ্দিন হত্যা মামলায় আটক ২

বিপ্লব,সাভার ঃ ঢাকার ধামরাইয়ে আলা উদ্দিন নামের (৪৫) এক ব্যক্তিকে শ্বাসরুদ্ধ করে হত্যার ঘটনায় , দুই হত্যাকারীকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে সাভার মডেল থানায় এক সংবাদ সম্মেলনে দুই হত্যাকারীকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার।সাভার মডেল থানা পুলিশ জানায় গেল ১৮-১০-২০১৯ইং সালে ঢাকার ধামরাইয়ে আলাউদ্দিন নামের এক ব্যক্তিকে ধামরাই থেকে একটি প্রাইভেট কারে উঠিয়ে নিয়ে মুক্তিপন আদায় করে ধামরাইর জয়পুরা এলাকায় শ্বাসরুদ্ধ করে হত্যা করে পালিয়ে যায় অপহরণ কারীরা। পরে নিহতের পরিবারের সদস্যরা অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে গেল ১৭/০২/২০১৯ ইং তারিখে, রাজধানীর মিরপুর থেকে দুই হত্যাকারীকে আটক করে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি। আটক দুই হত্যাকারী হলো মতুর্জা (৩৪) ও শাহিন ওরফে সুহিন খাঁন। দুপুরে সাভার মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এ হত্যা কান্ডের দুই হত্যাকারীকে আটকের বিষয়টি নিশিচত করেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার।

তিনি জানান ওই অপহরণ কারী চক্রটি আশুলিয়া থেকে দুই ব্যক্তিকে প্রাইভেট কারে উঠিয়ে নিয়ে কয়েক লক্ষ টাকা মুক্তিপন আদায় করে তাদেরকে ছেড়ে দেয়। পুলিশ এসময় এদিকে ওই অপহরণকারী চক্রের অন্য দুই সদস্যকে এখনো আটক করা যায়নি। পুলিশ এসময় অপহরণকারীদের ব্যবহৃত একটি প্রাইভেট কার ও নগদ বেশ কয়েক হাজার টাকা সহ হত্যা কান্ডে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামদি উদ্ধার করেন ।