ধামরাইয়ে খুনি মাহফুজের ফাঁসি চেয়ে মিছিল ও মানববন্ধন।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন , ধামরাই:ঢাকার ধামরাইয়ে সড়কে গাড়ি সাইড দেয়া নিয়ে তর্কাতর্কির জেরে আল-আমিন (২৬) নামে এক ইজিবাইক চালককে প্রকাশ্য দিবালোকে ছুরিকাঘাতে হত্যা করে মাহফুজ নামে এক ব্যক্তি ।

এ ঘটনায় সোমবার বেলা ১১টায় খুনি মাহফুজের ফাঁসি চেয়ে মিছিল ও মানববন্ধন করে নিহত আল- আমিনের স্বজনরা ও এলাকাবাসী। এসময় তারা কায়েতপাড়া থেকে মিছিলটি বের করে উপজেলা চত্বরে এসে মানববন্ধন করে। পরে তারা আবার মিছিল করে ধামরাই থানা চত্বরে এসে মানববন্ধন করে।

মানববন্ধনে আল আমিনের স্বজনরা বলেন, প্রকাশ্য দিবালোকে আল আমিনকে ছুরিকাঘাতে হত্যা করে মাহফুজ। আমরা খুনি মাহফুজকে দ্রুত গ্রেফতার করার দাবি জানাচ্ছি এবং আইনের আওতায় এনে ফাঁসি কার্যকর করার দাবি জানাই। এবিষয়ে ধামরাই থানায় নিহতের বড়ভাই মোঃ সামছুল ইসলাম বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।এর আগে শুক্রবার (২৬ মার্চ) বেলা দুপুরে ধামরাই পৌরশহরের মাধববাড়ি ব্রীজের দক্ষিণ পাশে একটি চায়ের দোকানের সামনে প্রকাশ্য দিবালোকে ছুরিকাঘাত নির্মমভাবে আল-আমিনকে হত্যা করে মাহফুজ।

নিহত ইজিবাইক চালক আল আমিন ধামরাই পৌরসভার পশ্চিম কায়েতপাড়া এলাকার বজলুর রহমানের ছেলে। ঘাতক মাহফুজ ধামরাই পৌরসভার ২নং ওয়ার্ডের গোয়াড়ীপাড়া এলাকার ফচির ছেলে সে পেশায় পশু চিকিৎসক।জানা যায় নিহত আলামিন একজন অটোরিকশা চালক তার অটোরিকশার সঙ্গে গোয়াড়ীপাড়া মহল্লার আল-মাহফুজের মোটরসাইকেলের সংঘর্ষ হয় শুক্রবার সকালে। ওই সময় উভয়ের মধ্যে বাকবিতন্ডার হয়।

পরবর্তীতে বেলা এগারটার দিকে মাধববাড়ি ব্রীজের দক্ষিণপাশের ঢালে একটি চায়ের দোকানের সামনে আল-আমিনের পেটে ও বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মাহফুজ। এতে ঘটনাস্থলেই আলামিন নিহত হন।এবিষয়ে ধামরাই থানার ওসি (অপারেশন) নয়ন মিয়া বলেন, অটোরিকশা চালক আল-আমিন হত্যার ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আসামি গ্রেফতারের চেষ্টা চলছে খুব দ্রুত আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।