ধামরাইয়ে বন্যা কবলিত অসহায় মানুষের পাশে ছাত্রলীগ

মোঃ সম্রাট আলাউদ্দিন, (ধামরাই প্রতিনিধি) : বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব থেকে শুরু করে চলমান প্রাকৃতিক দুর্যোগে ধামরাই উপজেলা ছাত্রলীগ মানবতার সেবায় সবার আগে সবসময় অসহায় মানুষের পাশে নিরন্তর সেবাপ্রদান করে চলেছেন।

ধামরাই উপজেলা যুবলীগ সভাপতি ও ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা মোহাদ্দেছ হোসেন ও ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতি সাইদুল ইসলাম এর নির্দেশে ধামরাই উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে যাদবপুর ইউনিয়নে গরুগ্রামে বন্যা কবলিত মানুষের মাঝে ত্রান সামগ্রি বিতরন করা হয়েছে।

যে কোন প্রাকৃতিক দুর্যোগে ধামরাই উপজেলা ছাত্রলীগ মানবতার সেবায় সবার আগে সবসময় অসহায় মানুষের পাশে নিরন্তর সেবাপ্রদান করে চলেছেন।

সোমবার (২০শে জুলাই) সারাদিন ব্যাপী ধামরাই উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ করো যাদবপুর ইউনিয়ন গরুগ্রাম বন্যা কবলিত এলাকায় প্রাকৃতিক দুর্যোগ বন্যা কবলিত অসহায় মানুষের মাঝে ধামরাই উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করেন ধামরাই সরকারি কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি ছাত্রনেতা মোঃ হাবিবুর রহমান হাবিব খান।

এ’সময় আরো উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক তমাল হোসেন, কুল্লা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আসাদ , পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক আশিকসহ ধামরাই উপজেলা, পৌরসভা সহ বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।