রাণীশংকৈলে শীতার্তদের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ

হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ “সাহায্য নয় উপহার এই মোদের অঙ্গীকার, মানবতার মশাল জ্বেলে পাশে থাকবে ৩৮ তম বিসিএস পরিবার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় গত ১৮ ডিসেম্বর শুক্রবার ৩৮ তম বিসিএস ক্যাডার পরিবারের পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ উপলক্ষে এদিন রানীশংকৈল উপজেলার আলসিয়ার কৃতি সন্তান ৩৮ তম বিসিএস’র সুপারিশ প্রাপ্ত (পুলিশ ) শুভ্রদেব বেশ কয়েকটি অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল)ও মাস্ক বিতরণ করেন। এবং এলাকার বিত্তবানদের এ শীতে অসহায়দের পাশে থাকার সহযোগিতা কামনা করেন।

শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, আ’লীগ নেতা কফিল উদ্দিন, আলশিয়া-ভকরগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হামিদুর রহমান, আলসিয়া-ভগরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শহীদুল্লাহ কায়সার, শিক্ষক সত্যেন্দ্রনাথ,ওয়ার্ড আ’লীগ সভাপতি জ্যোতিষ চন্দ্র, যুবনেতা শাহরিয়ার ভুট্টো ও শুভ্র দেবের পরিবারসহ স্থানীয় এলাকাবাসী প্রমুখ।

বিসিএস সুপারিশ প্রাপ্ত (পুলিশ) শুভ্রদেবের এ ক্ষুদ্র প্রয়াসকে এলাকার সবাই সাধুবাদ জানান।সেইসাথে গ্রামের বিত্তবানেরা অনুপ্রাণিত হয়ে এইভাবে দুস্থ ও অসহায়দের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।