রাণীশংকৈলে বৈদ্যতিক আগুন লেগে ৮ টি দোকান পুড়ে ছাই,প্রায় ক্ষতি ২৫ লক্ষ টাকা

Loading

হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল বলিদ্বার বাজারে গত ১৬ ডিসেম্বর বুধবার দিবাগত রাত আনুমানিক ৩ টার সময় বৈদ্যতিক সট সার্কিট থেকে আগুন লেগে ৮ টি দোকন পুড়ে গেছে।

এতে প্রায় ২৫ লক্ষ টাকার বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়ে গেছে বলে স্থানীয় সুত্রে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সুত্রমতে গতকাল রাত আনুমানিক ৩ টার সময় বলিদ্বারা বাজারের ফরিদুলের কাপড়ের দোকানে সট সার্কিট থেকে আগুন লাাগে। পরে আগুন এক এক করে সইদুলের মুদি দোকান, শ্রী হাবুল রায়ের সেলুনের দোকান, মোতালেবের ঔষদ ফার্মেসির
দোকান, শাহিনের কাপড়ের দোকান, কান্ত রায়ের ফার্মেসির দোকান, রবিউলের ইলেকট্রনিক্সের দোকান এবং বিপ্লবের কসমেটিকের দোকানসহ আরো ৭ টি দোকানে ছড়িয়ে পড়ে। ঐ রাতেই খবর পেয়ে রাণীশংকৈলের ফায়ার সার্ভিসের অগ্নি নির্বাপক দল প্রায় দেড় ঘন্টা অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনে।

রাণীশংকৈল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাসিম ইকবাল বলেন খবর পেয়েই আমরা ঘটনাস্থলে গিয়ে প্রায় দেড় ঘন্টা অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে।

থানার ওসি এস এম জাহিদ ইকবাল বলেন আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি ফরিদুলের কাপড়ের দোকানের সট সার্কিটে থেকেই এ আগুনের উৎপত্তি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

এ ব্যাপারে উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না এবং ইউএনও সোহলে সুলতান জুলকার নাইন কবিরের সাথে যোগাযোগ করা হলে তারা বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি দ্রুত তাদের আর্থিক সাহায্যের ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।