লন্ডনে আটকা পড়লেন প্রিয়াঙ্কা

মার্কিন মুলুক থেকে গিয়ে লন্ডনে ‘টেক্সট ফর ইউ’ সিনেমার চিত্রায়ণ করছেন প্রিয়াঙ্কা। চলতি বছর নভেম্বর থেকে সেখানে চিত্রায়ণে অংশ নিয়েছেন তিনি। কিন্তু লন্ডনে লকডাউন ঘোষণা করায় আটকে গেছে প্রিয়াঙ্কাসহ পুরো ইউনিট।

এমনটাই জানা গেছে একাধিক বিদেশি গণমাধ্যম সূত্রে। সূত্রের খবর, করোনার নতুন ঢেউ ঠেকাতে তৎপর লন্ডন সরকার। চতুর্থ দফায় সবচেয়ে কঠোর লকডাউন দিয়েছে দেশটিতে। ফলে লন্ডনে আটকে পড়েছে ‘টেক্সট ফর ইউ’ সিনেমার কলাকুশলীরা।

তবে টিমের পক্ষ থেকে লন্ডন সরকারের সঙ্গে কথাবার্তা বলা হচ্ছে। মার্কিন মুলুকে ফেরার অনুমতি চাইবেন তারা। তবে অনুমতি না আসা পর্যন্ত লন্ডনেই থাকতে হবে তাদের। আর অনুমতি পেলেও ভারতে ফিরতে পারবেন না প্রিয়াঙ্কা। কারণ ইংল্যান্ডের সঙ্গে বিমান চলাচল ছিন্ন করেছে ভারতসহ কয়েকটি দেশ।

হলিউড সিনেমা ‘টেক্সট ফর ইউ’-তে একটি অতিথি চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাসও। লন্ডনেই শেষ হয়েছে তার অংশের চিত্রায়ণ। জার্মান সিনেমা ‘এসএমএস ফর ডিচ’-এর ইংরেজি রিমেক ‘টেক্সট ফর ইউ’।

সোফি ক্রামারের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছিল ‘এসএমএস ফর ডিচ’ সিনেমাটি। আর ‘টেক্সট ফর ইউ’র চিত্রনাট্য ও পরিচালনা করছেন জিন স্ট্রাস।