পৌর নির্বাচনে নৌকার প্রচারণায় মাঠে আমতা ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী আরিফ হোসেন। 

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন , ধামরাই প্রতিনিধিঃ আগামী ২৮ডিসেম্বর ধামরাই পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে, এ নির্বাচনকে ঘিরে জমে উঠেছে প্রচার প্রচারণা, এই পৌর নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে মেয়র হওয়ার লড়াইয়ে নেমেছেন পৌর আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা।

বৃহস্পতিবার বিকালে ধামরাই পৌর শহরের বিভিন্ন পাড়া মহল্লায় নৌকার প্রার্থী আলহাজ্ব গোলাম কবির মোল্লার পক্ষে ভোট প্রার্থনা ও পাড়া মহল্লায় লিফলেট বিতরন করেন আমতা ইউনিয়নের কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী আমতা ইউনিয়নের  চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আরিফ হোসেন।

এ সময় চেয়ারম্যান প্রার্থী আরিফ হোসেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও ঢাকা-২০ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি’র নানা উন্নয়ন কাজের বিবরণ দেন, সেই সাথে পৌর সভার নানা উন্নয়নের চিত্র, করোনাকালে নৌকার মেয়র প্রার্থী আলহাজ্ব গোলাম কবির মোল্লা’র বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন সাধারন মানুষের মাঝে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ তথা শেখ হাসিনা সরকার মানুষের ভোট ও ভাতের অধিকার রক্ষায় কাজ করে যাচ্ছেন। মুজিববর্ষে গৃহহীনদের বাসস্থানের ব্যবস্থা, প্রতিবন্ধী, অবহেলিত, অধিকার বঞ্চিত মানুষদের অধিকার রক্ষা, সু-শাসন নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। গ্রামকে শহরের আদলে গড়ে তোলা এবং দেশকে অর্থনৈতিক ভাবে সমৃদ্ধশালী করাই শেখ হাসিনা সরকারের লক্ষ্য। এই লক্ষ বাস্তবায়ন করতে হলে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে হবে।

এ সময় ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু, বাইশাকান্দা ইউপি চেয়ারম্যান মাসুদ রানা, সূতিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রাজা, সহ আরো অনেক নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।