সাভারের হেমায়েতপুরে ৩০ পিছ ইয়াবা সহ আটক-১

বিপ্লব সাভার ঃ ঢাকার নিকটতম সাভারের হেমায়েতপুর এলাকার জয়নাবাড়ি ঈদগাহ মাঠ সংলগ্ন আলমের রড সিমেন্টের দোকানের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে এ,এ,আই আফজাল হোসেন এর নেতৃত্বে অভিযান চালিয়ে ৩০ পিছ ইয়াবা সহ ১ জনকে আটক কারা হয়েছে ।

গতকাল রাত ৮ঃ৩০ এর সময় এক গোপন সংবাদের ভিত্তিতে এ,এস,আই আফজাল হোসেন ও সঙ্গি এ,এস,আই মোহাম্মাদ শরিফুল ইসলাম কং/১৪৯২ আব্দুর রহমান কং/১৮৭৭ মজাম্মেল সর্ব সাভার ট্যাঁনারি পুলিশ ফাঁড়ি এই অভিযান পরিচালনা করেন ।

এই বিষয়ে জানতে চাইলে এ,এস,আই আফজাল হোসেন বলেন আমরা গোপন ভাবে সংবাদ পেয়ে হেমায়েতপুরে এক স্থানে ইয়াবা মাদক কেনা বেচা হচ্ছে , এই সূত্রে অভিযান চালাই । এ সময় আমারা হেমায়েতপুর এলাকার জয়নাবাড়ি ঈদগাহ মাঠ সংলগ্ন আলমের রড সিমেন্টের দোকানের সামনে যাওয়ার পর পরই মোঃ শরিফুল ইসলাম নয়ন [২৭] পালানোর চেষ্টা করে , আমার ধ্রুত তাহাকে ধরে ফেলি , তখন তাকাকে পালানোর চেষ্টার কারন জিজ্ঞাসাবাদ করিলে আসামি সে কোন সদুত্তর দিতে পারে নাই । তাই মোঃ শরিফুল ইসলাম নয়ন কে ব্যাপক জিজ্ঞাশা বাদের এক পর্যায়ে উক্ত আসামি মোঃ শরিফুল ইসলাম নয়ন স্বীকার করেন যে তার কাসে ইয়াবা ট্যাবলেট আছে এবং তাহার পরিহিত জিন্স প্যান্টের ডান পকেটে থাকা একটি সাদা পলিথিন জিপার প্যাকেটে রক্ষিত লাল রঙের ৩০ [ত্রিশ] পিছ ইয়াবা ট্যাবলেট ওজন অনুমান ৩.০০ গিরাম আসামির কথিত মতে মূল্য আনুমান ৯০০০ [নয় হাজার] টাকা । আসামি তাহার নিজ হাতে বাহির করিয়া দিলেন উপস্থিত সাক্ষি গনের সামনে ।

শেমুলিয়া থানা ,জেলা- বগুরা , বর্তমান ঠিকানা – হেমায়েতপুর জয়নাবাড়ি  [আলমের বাড়ির ভাড়াটিয়া]

আসামি শরিফুল ইসলাম নয়ন অবৈধ মাদক ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশে নিজ হেফাজতে রাখিয়া ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬[১] এর ১০[ক] ধারার মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।