সাভারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হ্যাপি দাস ও তাহার মা

সাভার প্রতিনিধিঃ সাভারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সাভারের আমিনবাজার রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হ্যাপি দাস ও তার মা নিলুফার বিশ্বাস।

চিকিৎসার জন্য তাদের দু’জনকে রাজধানীর ধানমন্ডি এলাকায় পপুলার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে হ্যাপি দাসের মা নিলুফার বিশ্বাসের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাকে হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্র (আইসিইতে) রাখা হয়েছে।

সাভারের আমিনবাজার রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হ্যাপি দাস জানান, গত ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে রাজধানীর একটি হাসপাতালে তিনি ও তার মার কোভিড পরীক্ষা করোনা হলে গতকাল তাদের দু’জনের রির্পোট পজিটিভ আসলে পরিবারের সদস্যরা তাদের দু’জনকে চিকিৎসার জন্য রাজধানীর ধানমন্ডির পপুলার হাসপাতালে ভর্তি করা হয়।

হ্যাপি দাসের শারীরিক অবস্থা কিছুটা উন্নতি থাকলেও তার মার অবস্থা আশঙ্কা জনক বলে জানিয়েছেন হ্যাপি দাস। দ্রæত তিনি ও তার মার সুস্থতার জন্য তিনি দেশ বাসীর কাছে দোয়া ছেয়েছেন।

উল্লেখ্য করোনা ভাইরাসের ঝুকি নিয়েই গত কয়েক মাস ধরে আমিনবাজার রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমির) পদে দায়িত্ব পালন করে আসছিলেন প্রশাসনের বিসিএস ক্যাডারের এই নারী কর্মকর্তা। বর্তমানে তিনি ও তার মা রাজধানীর মোহাম্মদপুরে বসবাস করতেন।