সাভারে খাদ্য মন্ত্রীর পক্ষে ভোট চাইলেন যুব লীগ নেতা ও ইউপি সদস্য আইয়ুব আলী।

সাভারে খাদ্য মন্ত্রীর পক্ষে নৌকা প্রতিকে ভোট চেয়ে গণ সংযোগ করেছেন তেঁতুলঝোড়া ইউনিয়ন যুব লীগের সভাপতি ও ইউপি সদস্য হাজী মোঃ আইয়ুব আলী মেম¦র।
রবিবার সন্ধায় ঢাকা ২ আসনের অন্তর্ভুক্ত তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী যুব লীগের সভাপতি হাজী আব্দুল কাইয়ুম ও ইউপি সদস্য হাজী মোঃ আইয়ুব আলী দলের কয়েক শো’ নেতাকর্মীদেরকে সাথে নিয়ে খাদ্য মন্ত্রী কামরুল ইসলামের পক্ষে গণ সংযোগ করেন।

গণ সংযোগ টি ভরারী বটতলা থেকে বের হয়ে তেঁতুলঝোড়া ইউনিয়নের বিভিন্ন এলাকা ও পাড়া মহল্লায় বাসা বাড়িতে গিয়ে সাধারন ভোটারদের কাছে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমুলক কাজের কথা তুলে ধরেন।
জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান বিভিন্ন উন্নয়নমুলক কাজ অব্যাহত রাখতে পুনরায় নৌকা মার্কায় ভোট চান তিনি।

এ সময় ইউপি  সদস্য হাজী মোঃ আইয়ুব আলী বলেন, বিএনপি ৩০শে ডিসেম্বর ভোট কেন্দ্র পাহারা দেয়ার কথা বলে নির্বাচনকে বানচাল ও প্রশ্নবৃদ্দ করার লক্ষ্যে দলের নেতাকর্মীদেরকে নির্দেশ দিয়েছেন।

কিন্ত তাদের সে আশা পুরন হবেনা, আমরাও দলের নেতাকর্মীদেরকে সাথে নিয়ে ৩০শে ডিসেম্বর নির্বাচনে সারাদিন ভোট কেন্দ্র গুলোতে পাহারা দিবো, যাতে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি শান্তি পুর্ন নির্বাচনকে প্রশ্নবৃদ্দ না করতে পারে। এ সময় তিনি আরো বলেন, বিজয়ের মাসে ৩০শে ডিসেম্বরের নির্বাচনের মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামী লীগের আরো একটি বিজয় হবে ।

এ সময় গণ সংযোগে উপস্থিত ছিলেন, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চার নং ওয়ার্ডের পর পর দুইবার নির্বাচিত জন প্রিয় ইউপি সদস্য হাজী মোঃ আইয়ুব আলী, তেঁতুলঝোড়া ইউনিয়নের যুব লীগের সভাপতি হাজী আব্দুল কাইয়ুম, বিশিষ্ট্য ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ আসলাম হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গরা উপস্থিত ছিলেন।