সাভার পৌর ১নং ওয়ার্ডে ডাঃ এনামুর রহমানের নির্বাচনীয় জনসভা।

Loading

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৯ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা.এনামুর রহমানের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।  রবিবার ১৬ই ডিসেম্বর ২০১৮ ইং  বিকেলে জামসিং শুকুরজান জিন্নত আলী আর্দশ উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে সাভার পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনীয় জনসভাটি অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঢাকা ১৯ (সাভার, আশুলিয়া) আসনের সংসদ সদস্য ডা.এনামুর রহমান। এসময় ডা.এনামুর রহমান বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকের কোন বিকল্প নাই। অত্র এলাকায় বিগত কয়েক বছরের তুলনায় রাস্তা, ঘাট ও স্কুলগুলোর ব্যাপক উন্নয়ন হয়েছে। ইনশাআল্লাহ আগামীতে আবারো আমাকে সেবা করার সুযোগ দিলে উন্নয়ন মূলোক কাজ করতে চাই।

তিনি আরো বলেন, যারা এতিমের টাকা চুরি করে খায়, দূর্নীতি করে দেশের টাকা বিদেশে পাঠায় তাদের প্রত্যাখান করতে হবে। তিনি আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনের দিন ভোট কেন্দ্রে দলীয় নেতা কর্মীদের পাহাড়া দিতে বলেন। জনসভায় সাভার পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো.এরশাদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি হাজ্বী আব্দুল গণি, সাভার পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা, সাভার পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর মো.মিনহাজ উদ্দিন মোল্লা, ৪নং ওয়ার্ড কাউন্সিলর নূরে আলম সিদ্দীকি নিউটন ও পৌর আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক রাশেদ খান মেনন।

অনুষ্ঠানে সাভার পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খন্দকার মনির হোসেনের সনচালনায় এসময় আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাভার পৌর আওয়ামী লীগের মানব ও শিক্ষা বিষয়ক সম্পাদক ইয়াছিন আরাফাত, সাভার পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোঃ রিয়াজুল হক ও যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।