সাভার উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি খুব শীঘ্রই ঘোষনা করা হবে

বিপ্লব,সাভার ঃ খুব শীঘ্রই সাভার উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হবে বলে জানিয়েছেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব।

রোববার সন্ধ্যায় আশুলিয়ার কুটুরিয়া এলাকায় সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সাবেক প্রশাসক মিসেস হাসিনা দৌলার সাথে সাক্ষাৎ শেষে তিনি একথা বলেন।

এবিষয়ে সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব বলেন খুব শীঘ্রই সাভার উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হবে। ৭১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সৎ যোগ্য ব্যক্তিদের রাখা হবে। সারা বছর যারা আওয়ামী লীগের আন্দোলন সংগ্রামে হামলা মামলা ও নির্যাতনের শিকার হয়েছিলো।

কোন বির্তকিত ব্যক্তিদের কমিটিতে আনা হবে না বলেও বলেন তিনি। খুব শীঘ্রই কমিটি দেওয়া হবে শুনে হাসিনা দৌলার বাসভবনে ভীড় জমান স্থানীয় যুব মহিলা লীগ।

কমিটিতে মহিলা সম্পাদিকা পদসহ কোন কোন পদে বির্তকিত ব্যক্তিরা আসতে পারবে না বলে জানিয়েছেন সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা।

দীর্ঘ কয়েক বছর পরে এ পুর্ণাঙ্গ কমিটি দেওয়া হবে শুনে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে আনন্দ উৎসব বিরাজ করছে।

সাক্ষাৎ অনুষ্ঠানে এসময় আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাহাব উদ্দিন মাদবর উপস্থিত ছিলেন।

সৎ যোগ্য ব্যক্তিদের কমিটিতে আনবে উপজেলা আওয়ামী লীগ এমনটাই আশা করেন সাভার উপজেলা আওয়ামী লীগ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।