ধামরাইয়ে উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেনের খাদ্য সামগ্রী বিতরণ।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন(ধামরাই প্রতিনিধি) : ঢাকার ধামরাই উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেনের খাদ্য সামগ্রী বিতরণ চলমান রয়েছে আর তারই ধারাবাহিকতায় আজ ধামরাই পৌরসভার ১নং ও ৯নং ওয়ার্ডে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন মোহাদ্দেছ হোসেন।

বিশ্ব ব্যাপি করোনা ভাইরাসের তান্ডবে মৃত্যুপুরীতে পরিনত হয়েছে গোটাবিশ্ব। আর সেই কারণে বাংলাদেশে করোনাভাইরাস সংক্রমণ রোধে কাজ করে যাচ্ছে সরকার। তারই ধারাবাহিকতায় প্রাণঘাতি করোনাবাইরাস সংক্রমণ রোধে দিন রাত পরিশ্রম করে, নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং খাদ্যসামগ্রী নিয়ে অসহায় কর্মহীন মানুষের বাড়ী বাড়ী পৌছিয়ে দিচ্ছেন ঢাকার ধামরাই উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মোহাদ্দেছ হোসেন।

ইতোমধ্যে মধ্যবিত্ত ও নিন্ম আয়ের মানুষ যারা খাদ্য সংকটে পড়েছেন তাদের বাড়ী বাড়ী গিয়ে খোজ খবর নিয়ে তালিকা তৈরি করে খাদ্যসামগ্রী পৌছিয়ে দিচ্ছেন উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন। এছাড়া করোনাভাইরাস প্রতিরোধে দিনরাত মাঠে কাজ করে যাচ্ছেন উপজেলা চেয়ারম্যান।

তিনি আজ রবিবার ৫০০শত পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন, সকালে ১০টায় পৌরসভার ১নং ওয়ার্ডে ২০০শত পরিবারকে এবং বিকলে ৪টায় পৌরসভার ৯নং ওয়ার্ডে ৩২০ জন পরিবারকে এই খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। খাদ্যসামগ্রী প্রতি বেগে দেয়া হয়েছে চাউল,ডাল,তৈল,আলু,লবণ,পেয়াজ ও একটি করে সাবান বিতরণ করেছেন।

এই সময় খাদ্যসামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন ধামরাই পৌর আওয়ামী লীগ সহ-সভাপতি মোঃ হায়াত আলী, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সানাউল হক সুজন, ধামরাই সরকারি কলেজ শাখার সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাবেক ১নং যুগ্ম আহবায়ক ধামরাই পৌর ছাত্রলীগ আশিকুর রহমান আশিক।

এই সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন বলেন, প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে ধামরাই উপজেলার যে সকল পরিবার খাদ্য সংকটে পড়েছেন তারা আমাদের প্রতিনিধিদের সাথে যোগাযোগ করলে আমি নিজে গাড়ী নিয়ে তাদের বাসায় খাদ্য সামগ্রী পৌছিয়ে দেব। তিনি আরো বলেন, জনসাধরণকে সচেতন হতে হবে এবং সরকারের দেওয়া নির্দেশনা মেনে চলা ও সামাজিক দুরুত্ব বজায় রেখে চলাফেরা করা এবং প্রত্যেককে হোম কোয়ারেন্টাইন মেনে চলতে হবে।