মহাদেবপুরে গলায় ফাঁস দেওয়া অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার

Loading

নওগাঁয় মেহেদীর রং মুছতে না মুছতেই জীবন দিলেন নববধূ শ্রী-মতি উম্মি রানী মন্ডল (২০)। নব-বধূর মৃত্যুর সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নববধূ শ্রী-মতি উম্মি রানী মন্ডল এর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তর জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

এ মর্মান্তিক মৃত্যুর ঘটনাটি ঘটেছে নওগাঁর মহাদেবপুর উপজেলার নওহাটামোড় পুলিশ ফাঁড়ি এলাকার বাগধানা গ্রামে।

স্থানিয়রা জানান, বাগধানা গ্রামের মৃত প্রুফল্ল্য মন্ডলের ছেলে ও নওহাটামোড় চৌমাশিয়া বাজারের ইলেকট্রিক ব্যবসায়ী পরিক্ষীত চন্দ্র মন্ডল (৩০) এর সাথে মাত্র ৫/৬ মাস পূর্বে পত্নীতলা উপজেলার বহবলপুর গ্রামের পল্লী চিকিৎসক শ্রী গকুল চন্দ্রর মেয়ে শ্রী-মতি উম্মি রানী মন্ডল (২০) এর আনুষ্ঠানিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের সংসার ভালই চলছিল এবং স্বামী ও স্ত্রীর সম্পর্ক ভালই ছিলো জানিয়ে স্থানিয়রা আরো জানান, ঘটনার দিন শুক্রবার বাড়ির লোকজন আত্বীয়ের বাড়িতে এক অনুষ্ঠানে গেলে ও নববধূ শ্রী-মতি উম্মি রানী মন্ডল ও তার এক (পিসি) ফুপু বাড়িতে ছিলেন। রাত আনুমানিক ৯ টারদিকে উম্মি রানীর ভাসুর বাড়িতে এলে এসময় মোটর সাইকেলের হর্ন শুনে পিসি (ফুপু) এসে দরজা খুলেদেয়।

এক পর্যায়ে মোটর সাইকেল রাখতে গিয়ে বাড়ির ভেতর নিজ ঘড়ের সামনে বারান্দার চালার বাশের সাথে গলায় রশির ফাঁস লাগানো অবস্থায় শ্রী-মতি উম্মি রানী মন্ডলকে দেখতে পেয়ে ডাক-চিৎকার দিয়ে উঠলে পিসি (ফুপু) সহ প্রতিবেশীরা এগিয়ে আসেন এবং রশি খুলে দেখতে পান নববধূ শ্রী-মতি উম্মি রানী মন্ডল মারা গেছেন। এতে তাদের ধারনা গলায় রশির ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন নববধূ শ্রী-মতি উম্মি রানী মন্ডল তবে কেন আত্নহত্যা করলেন এমন কোন কারন জানাতে পারেননি তারা।

ঘটনাটি থানা পুলিশকে জানালে রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌছে নববধূ শ্রী-মতি উম্মি রানীর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তর জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে নওহাটামোড় পুলিশ ফাঁড়ি ইনচার্জ হুমায়ন কবির বলেন, ঘটনার সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌছে প্রাথমিক সুরতহাল রিপোট অন্তে মৃতদেহটি উদ্ধার পূর্বক ময়না তদন্তর জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ময়না তদন্তর রিপোট হাতে পাওয়ার পর কিভাবে মৃত্যু হয়েছে তা জানা যাবে। এব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।