সাভারের আশুলিয়ায় চাঁদা বাজির অভিযোগে সোহাগ মুন্সী নামের এক কথিত যুবলীগের কর্মীকে আটক করেছে পুলিশ

Loading

সাভার প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় চাঁদা বাজির অভিযোগে সোহাগ মুন্সী নামের (২৬) এক কথিত যুবলীগের কর্মীকে আটক করেছে পুলিশ।

রাতে আশুলিয়ার বাইপাইলের একটি এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে আশুলিয়া থানা পুলিশ। আটক যুবলীগ কর্মী সোহাগ মুন্সী আশুলিয়া থানা যুবলীগের কর্মী দাবি করলেও আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার তা অস্বীকার করে বলেছেন সোহাগ যুবলীগের কর্মী বা সদস্য নন কোন চাঁদা বাজের যুবলীগে যায়গা নেই বলেও বলেন তিনি। এদিকে আটক কথিত যুবলীগ কর্মী যুবলীগ নেতা কবির হোসেন সরকার ও মঈনুল ইসলাম ভুইয়ার সাথে বিভিন্ন অনুষ্ঠানে ছবি তুলে মানুষকে ভয়ভিতি দেখিয়ে এলাকায় নানা অপকর্ম করে যাচ্ছেন বলে অভিযোগ রয়েছে।

পুলিশ জানায়,চাঁদা বাজির মামলায় রাতে আশুলিয়ার বাইপাইলের একটি এলাকা থেকে সোহাগ মুন্সীকে আটক করা হয়েছে বর্তমানে তিনি আশুলিয়া থানা হেফাজতে রয়েছে। দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছে পুলিশ। এলাকাবাসী জানায়,আটক যুবলীগ কর্মী সোহাগ মুন্সীর নামে চাঁদা বাজি ধর্ষণসহ নানা অভিযোগে আশুলিয়া থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। এত অপকর্মের পরেও সে কিভাবে এলাকায় সন্ত্রাসীত্ব কায়েক করেছে এলাকাবাসী প্রশ্ন তুলেছেন।

আটক যুবলীগ কর্মী সোহাগ মুন্সীর সর্বোচ্চ সাজা দাবি করেছেন এলাকাবাসী। তাকে আটক করায় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছেন।

তাকে আটকের বিষয়টি নিশিচত করেছেন আশুলিয়া থানার এস আই সুদীপ কুমার দাস।