মাগুরার শ্রীপুরে ‘বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা’ শীর্ষক প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনার

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি : মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে বৃহস্পতিবার দিনব্যাপি ‘বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা’ শীর্ষক প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অর্থায়ন ও তত্ত¡াবধানে শ্রীপুর উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর-এর সভাপতিত্বে অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন মাগুরা টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের অধ্যক্ষ মোঃ আরিফ হোসেন তালুকদার।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সরকারি শ্রীপুর কলেজের অধ্যক্ষ নির্মল কুমার সাহা, শ্রীপুর মহিলা কলেজের অধ্যক্ষ মাইদুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাহমিনা আফরোজ, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক মুসাফির নজরুল, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক হাফিজুর রহমান, সরকারি এমসি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শামীমুল ইসলাম, হাট দ্বারিয়াপুর সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী ইমাম হোসেন, মাগুরা টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের ইন্সট্রাক্টর মোঃ মামুন হোসেন, মোঃ শফিকুল ইসলাম, মোঃ নাজমুল হুদা, মোঃ শাহীন আলম, মোঃ বিপ্লব হোসেন, শ্রীপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম অধিকারী প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্র্র্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও শ্রীপুুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদিকগণ অংশ গ্রহণ করেন।