সিংগাইর জার্মিতা ইউনিয়নে সিএনজি অটোরিক্সা চালকদের মাঝে ৫ লাখ টাকা ও ঈদ উপহার প্রদান করলেন চেয়ারম্যান জনাব আব্দুল হালিম রাজু ( ভিডিও)

Loading

সানোয়ার হোসেন (সিংগাইর প্রতিনিধি) ঃ  মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জার্মিতা ইউনিয়নে সিএনজি অটোরিক্সা চালকদের মাঝে নগদ অর্থ  ও ঈদ উপহার প্রদান করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টায় জার্মিতা ইউনিয়নের ১নং ওয়ার্ড বিনাডাঙ্গি সরকারি প্রথমিক বিদ্যালয়ের মাঠে  সিএনজি অটোরিক্সা চালকদের মাঝে এই নগদ অর্থ ও ঈদ উপহার বিতরণ করা হয়। উক্ত বিতরণ সভার উদ্বোধন করেন,  জার্মিতা ইউনিয়নে চেয়ারম্যান জনাব আব্দুল হালিম রাজুর পিতা জানাব হাজী মোঃ ফজলুর রহমান ।

নভেল করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে নিরাপদ শারীরিক দূরত্ব বজায় রেখে । মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জার্মিতা ইউনিয়নে ৫০০ সিএনজি অটোরিক্সা ও রিক্সাচালকদের মাঝে নিজ অর্থায়নে , নগদ অর্থ ১০০০ টাকা ও ঈদ উপহার ১টি করে পাঞ্জাবী বিতরণ করেন জার্মিতা ইউনিয়নে চেয়ারম্যান জনাব আব্দুল হালিম রাজু ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব হাজী মোঃ ফজলুর রহমান ,

আরো উপস্থিত ছিলেন , জার্মিতা ইউনিয়নে চেয়ারম্যান জনাব আব্দুল হালিম রাজু ,ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম , জার্মিতা ইউনিয়নে সকল মেম্বার , মহিলা মেম্বার সহ সিংগাইর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মোঃ রাজীব হোসেন ,ইউনিয়ন যুবলীগের সভাপতি খালেদ মাহমুদ ( খোকন ), জার্মিতা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক সাকিব হাসান , ছাত্রলীগনেতা সাদ্দাম হোসেন সহ জার্মিতা ইউনিয়নে সকল গণ্যমান্য ব্যক্তি গন ।