আর্থিক সাহায্যের জন্য আবেদন ।

ঠাকুরগাঁও সদর উপজেলার ১৩নং গড়েয়া ইউনিয়নের ১নং ওয়াড চোঙ্গাখাতা নিবাসী মোঃ মোশারফ হোসেনের স্ত্রী মোছাঃ শাহিনা বেগম র্দীঘ দিন যাবৎ মরন ব্যাধি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে দিনাজপুর,রংপুর ও সর্বশেষ ঢাকা জাতীয় ক্যান্সার গবেষনা ইনস্টিটি‌উট ও হাসপাতাল মহাখালী ঢাকায় চিকিৎসা করে আসিতেছেন । ইতিমধ্যে প্রায় ৬ লক্ষ টাকা ব্যায় করেছেন । তার চিকিৎসা সম্পন্ন করতে আরো প্রায় ৩ লক্ষ টাকার প্রয়োজন , এ পর্যন্ত তার শেষ সম্বল বাড়ি ভিটা,হাস মুরগী, গরু ছাগল, ও একমাত্র উপার্জনের শেষ সম্বল কাপড় সেলাই মেশিন টি ও বিক্রয় করে চিকিৎসার কাজে ব্যায় করেছেন ।

অন্য দিকে একমাত্র পরিবারের উপার্জনকারী ব্যাক্তি মোশারফ হোসেন , চিকিৎসার ব্যায় ও তার ৫ ছেলের লেখাপড়া ,ভরন পোষণ চালানো অসম্ভব হয়ে পড়েছে । বর্তমানে অধ্যাপক ডাঃ শেখ গোলাম মোস্তফার কাছে চিকিৎসাধীন রয়েছেন , টাকার অভাবে টেষ্ট ও চিকিৎসা করাতে পারছেন না । তার স্বামী মোশারফ হোসেনের পক্ষে কিছুতেই এত টাকা জোগাড় করা সম্ভব না হওয়ার কারনে মৃত্যুর মুখে শাহিনা বেগম ।

মৃত্যুর পথ যাত্রী মরন ব্যাধি ক্যান্সার রোগে আক্রান্ত শাহিনা বেগম ও তার পরিবার সমাজের বিত্তবান ও দানশীল বা প্রতিষ্ঠানের কাছে আর্থিক সাহায্যের জন্য আবেদন করেছেন । আপনাদের দোয়া ও দানেই পারে শাহিনার পরিবারের মুখে হাসি ফোটাতে ।

আর্থিক সাহায্যের পাঠানোর ঠিকানা মোঃ নূর ইসলাম ,বিকাশ নাম্বারঃ ০১৭৬১৩১৬৫০৪ অথবা মোছাঃ শাহিনা বেগম ,মুদারাবা সঞ্চয়ী হিসাব নং—১৯৬০৫ ।