কারিগরি শিক্ষা অধিদপ্তরের খামখেয়ালির কারনে ২২৮ জন শিক্ষক এমপিওভুক্ত হতে পারছে না ।

১৩.১১.১১ এর পর বৈধ্যভাবে নিয়োকৃত কারিগরি শিক্ষকরা কারিগরি শিক্ষা অধিদপ্তরের খামখেয়ালির কারনে এমপিওভুক্ত হতে পারছে না।ফলে তারা ৪-৫ বছর ধরে মানবতার জীবনযাপন করছে।

যেখানে একই প্রজ্ঞাপনে স্কুল,কলেজ,মাদ্রাসার শিক্ষকরা গত বছরের মার্চ মাসে এমপিওভুক্ত হয়েছে আর কারিগরি শিক্ষকরা বঞ্চিত রয়ে গেছে। গত বছরের ৩১শে অক্টোবর অর্থ মন্ত্রালয়ের বাজেট শাখা থেকে ২২৮ জন শিক্ষকদের জন্য ৬,৩৭,২৯,০০০ ( ছয় কোটি সাইএিশ লক্ষ উনএিশ হাজার) টাকা চলতি২০১৮-১৯ অর্থবছরে এমপিওভুক্তর ব্যয় নির্বাহ করতে বলে এবং সেই আদেশ অনুযায়ী শিক্ষা মন্ত্রালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ ১৫ ই নভেম্বর ২২৮ জন শিক্ষকের সরকারি আদেশ ( জিও) জারি করে এমপিওভুক্তর আদেশ কার্যকর করে।

এর ফলে কারিগরি শিক্ষা অধিদপ্তর ২৭ নভেম্বর অনলাইনে এমপিও আবেদন করতে বলে কিন্তু অনলাইন এমপিও আবেদন ৩ মাস পেরিয়ে গেলেও কারিগরি শিক্ষা অধিদপ্তরের খামখেয়ালির কারনে কারিগরি শিক্ষকরা এমপিওভুক্ত হতে পারছে না। আজকে কারিগরি শিক্ষকরা বিনা বেতনে দিনের পর দিন পরিশ্রম করছে এই দেশকে উন্নতির শিখরে পৌঁছে দেওয়ার জন্য অথচ তাঁরাই কেন এত অবেহেলিত।কে শুনবে এই কারিগরি শিক্ষকদের আকুতি। মাননীয় শিক্ষামন্ত্রী মহোদয়ের নিকট আকুল আবেদন ১৩.১১.১১ এর পর বৈধ্যভাবে নিয়োগকৃত কারিগরি

শিক্ষকদের দ্রুত এমপিওভুক্ত করে তাঁদের পরিবারকে বাঁচান।