ধামরাইতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস ও ঈদ পূর্ণমিলনী উদযাপিত

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি) : আজ১১ই জুন মঙ্গলবার ধামরাই মোকামটোলা ধামরাই উপজেলা আওয়ামীলীগ পার্টি অফিসে দুপুর ১২টায় ধামরাই উপজেলা ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত
প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি ও ঈদ পূর্ণমিলনী উদযাপিত।

আজ ১১ই জুন প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি- শেখ হাসিনার কারামুক্তি দিবস। প্রায় ১১মাস কারাভোগের পর ২০০৮ সালের ১১জুন সংসদ ভবন চত্তরে স্হাপিত বিশেষ কারাগার থেকে শেখ হাসিনা মুক্তি পেয়েছিলন।
২০০৭ সালের ১৬ই জুলাই সেনা সমর্থিত ১/১১ তত্ত্বাবধায়ক সরকারের আমলে গ্রেফতার হয়েছিলেন বর্তমান প্রধানমন্ত্রী।

কারাবন্দী থাকাকালীন সময়ে কারাগারের অভ্যন্তরে অসুস্হ্য হয়ে পড়েন শেখ হাসিনা। তখন বিদেশে তার উন্নত চিকিৎসার জন্য তাকে মুক্তি দেওয়ার দাবী উঠে বিভিন্ন মহল থেকে। আওয়ামীলীগ সহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনেরর ক্রমাগত চাপ আপোষহীন মনোভাব ও অনড় দাবীর পরিপ্রেক্ষিতে অবশেষে শেখ হাসিনাকে তৎকালীন তত্ত্বাবধায়ক সরকার মুক্তি দিতে বাধ্য হয়।

সেই দিনটিকে স্মরণীয় করে রাখতে সারা দেশের ন্যয় ধামরাই উপজেলা ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কারামুক্তি দিবস ও ঈদ পূর্ণমিলনী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

ধামরাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি- মোঃ ইউসুফ আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক- মোঃ আবদুল্লাহ আল-মাহমুদ শোকরানা”র সঞ্চালনায় বক্তব্য রাখেন— ঢাকা জেলা উত্তরের সহ- সভাপতি- মোঃ আব্দুর রউফ,যুগ্ন সা: সম্পাদক- মোঃ ফারুক হোসেন,ধামরাই উপজেলার শাখা সহ- সভাপতি- মোঃ ওয়াসিম রাজা, মোঃ মজনু মিয়া, যুগ্ন সা: সম্পাদক- এন এম আমিনুর রহমান খান, ডাঃ জিয়া সিকদার, সাংগঠনিক সম্পাদক- জি এম বাকার সিদ্দিকী, মোঃ নাজমুল হোসেন,ধামরাই পৌর যুগ্ন আহবায়ক মোঃ কামরুজ্জামান (রঞ্জু), উপজেলার শাখা কার্যনির্বাহী সদস্য শ্রী দুলাল সরকার সহ জেলা,উপজেলা,পৌর ও ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ।