ধামরাইয়ে ঐতিহ্যবাহী শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন ও পরিচিতি সভা অনুষ্ঠিত।

বাংলাদেশের সনাতনধর্মী হিন্দু সম্প্রদায়ের অন্যতম প্রধান ধর্মীয় উপাশনালয় পৃথিবীর সর্ববৃহৎ ধামরাইয়ের ঐতিহাসিক রথ ও শ্রী শ্রী যশোমাধব দেবের মন্দির পরিচালনা পরিষদ এর নব গঠিত পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন ও পরিচিতি সভা শনিবার সন্ধ্যায় যশোমাধব মন্দিরের নাট- মন্দির অঙ্গনে অনুুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের শুরুতেই মাধব মন্দির ও রথ কমিটির নব নির্বাতিচ ৯১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটির নাম উপস্হাপন করা হয় অদ্য সভায় উপস্হিত সম্মানিত সদস্যগন উপরোক্ত ৯১সদস্যবিশিষ্ট কমিটি ও উপদেষ্টা কমিটি সর্বসম্মত সম্মতিক্রমে করতালির মাধ্যমে অনুমোদন করে।পর্যায়ক্রমে পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়।

এই কমিটি আগামী দুই বছরের জন্য কার্যকরী হবে।ধামরাই ও তার আশ পাশের উপজেলার বিভিন্ন এলাকা থেকে ও বাংলাদেশের বিভিন্ন স্হান থেকে গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উক্ত সভায় অংশ গ্রহন করেন।

ধামরাই মাধব মন্দির ও রথ কমিটির নব নির্বাচিত সভাপতি মেজর জেনারেল (অবঃ)জীবন কানাই দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত এই পরিচিতি সভায় বক্তব্য রাখেন মির্জাপুর এর শহীদ দানবীর রনদা প্রসাত সাহার পৌত্র ও ধামরাই শ্রীশ্রী যশো মাধব মন্দির ও রথ কমিটির নির্বাচিত সাধারন সম্পাদক রাজিব প্রসাদ সাহা,জাহাঙ্গীরনগর শিক্ষক সমিতির সভাপতি ও মন্দির কমিটির নবনির্বাচিত সিনিয়র সহ -সভাপতি অধ্যাপক ড. অজিত কুমার মজুমদার, ধামরাইয়ের বিশিষ্ট চিকিৎসক ও নবগঠিত কমিটির সহ- সভাপতি ডাঃ অজিত কুমার বসাক, ধামরাই হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক ও নবগঠিত কমিটির সহ- সভাপতি- শ্রী দেবেশ রায় মৌলিক,জাঃবিঃর ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক ও নবগঠিত মাধব মন্দির কমিটির যুগ্ম সাধারন সম্পাদক সুমনা গুপ্তা,শ্রী অসিত গোস্বামী’ ( সহ- সসভাপতি)’ ,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের গ্রন্হনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আশীষ কুমার মজুমদার সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির সহ- সভাপতি- বীর মুক্তিযোদ্ধা শ্রী অজিত চক্রবর্তী, অলীক কৃ্ষ্ণ রায়(সহ- সভাপতি-) নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক প্রাণ গোপাল পাল,নবগঠিত কমিটির দফতর সম্পাদক- রনজিত কুমার পাল (বাবু)’ প্রচার সম্পাদক সাংবাদিক দীপক চন্দ্র পাল,কল্যান ব্রত সরকার(সহ- সভাপতি-) জগদীশ সরকার(সহ-সভাপতি),সুজিত সরকার(যুগ্ন সম্পাদক)’অশোক পাল(ভম্বল). ,খগেশ রাজবংশী (সমাজসেবা সম্পাদক) ভজন ধর(সহ- সমাজসেবা সম্পাদক-) রতন পাল(কোষাধ্যক্ষ) ,এডভোকেট বিমল ঘোষ,(যুগ্ন সম্পাদক-) ,কল্লোল সেন( সহ- সাংগঠনিক) কাঞ্চন বণিক,দিনেশ পাল,সমীর সরকার(সহ- সাংগঠনিক (১)’স্বর্ন কমল ধর (সহ- প্রচার সম্পাদক);দয়াল সরকার(সহ- কোষাধ্যক্ষ) .অপু বণিক(সহ- দফতর সম্পাদক) অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।