ধামরাইয়ে ডাকাতের হাতে স্কুল ছাত্র নিহত।

মোঃ সম্রাট আলাউদ্দিন(ধামরাই প্রতিনিধি) ধামরাইয়ে ডাকাতের ছুরিকাঘাতে রমজান (১৫) নামে এক দশম শ্রেণীর ছাত্র নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় ওই বাড়ি থেকে নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট করে ডাকাতরা।

শনিবার রাতে উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের বাগবাড়ি জালসা গ্রামের আবু সাইদ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। এর আগে ডাকাত সদস্যরা একই এলাকার আজাহার ও শাজাহান মিয়া নামে আরও দুই ব্যক্তির বাড়িতে হানা দিয়ে নগদ টাকা ও স্বর্ণাংকার লুট করে।

নিহত উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের বাগবাড়ি জালসা গ্রামের আবু ছাইদের ছেলে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, গত রাতে ৮-১০ জনের একটি ডাকাতদল সাইদ মিয়ার বাড়িতে ঢুকে দেশীয় অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে। এসময় সাইদ মিয়ার ছেলে রমজান ডাকাতদের বাঁধা দিলে ডাকাতরা তাকে দেশীয় অস্ত্র দিয়ে ঘাড়ে ও পিঠে জখম করলে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের উর্ধতন কর্মকর্তারা। তারা জানান, এ ঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এবিষয়ে ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার বলেন, এই ঘটনার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।